ঝড়ে নিখোঁজ ৯ জেলের লাশ উদ্ধার
রবিবার, ৩১শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ঝড়ে নিখোঁজ ৯ জেলের লাশ উদ্ধার

ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে মেঘনা ও ইলিশা নদীর মোহনায় ট্রলার ডুবির একদিন পর নিখোঁজ ৯ জেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে বরিশালের মেহেন্দিগঞ্জের মেঘনার বাহাদুরপুর পয়েন্ট থেকে ৮ জেলের লাশ উদ্ধার করা হয়। এর আগে গতকাল রোববার রাতে একই জায়গা থেকে অপর ১ জেলের লাশ উদ্ধার করে পুলিশ।

ট্রলার ডুবিতে নিহতরা হলেন- কামাল দালাল (৩৫), আব্বাস মুন্সি (৪৫), হাসান মোল্লা (৩৮), রফিক বিশ্বাস (৫৫), নুরনবী বেপারী (৩০) মফিজ মাতুব্বর (৩৫) নজরুল ইসলাম (৩৫), কবির হোসেন (৪০) ও মো. বিল্লাল (৩২)। উদ্ধার হওয়া জেলেরা ভোলার চরফ্যাশন উপজেলার দুলারহাট এলাকার বাসিন্দা।

ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার সকালে একটি ভাসমান লাশ উদ্ধারের পর একই পয়েন্টে দিনভর তল্লাশি চালিয়ে সন্ধ্যায় ডুবে যাওয়া ট্রলারসহ আরও আটটি মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভোলার চরফ্যাশন উপজেলার আবদুল্লাহপুর ইউনিয়নের তোফায়েল আহমেদ মাঝির ট্রলারটি রোববার দুপুরে চাঁদপুর থেকে ছেড়ে আসে। ২৪ জন যাত্রী নিয়ে ট্রলারটি চাঁদপুর থেকে চরফ্যাশন আসছিল। যাত্রাপথে ঘূর্ণিঝড় ‘বুলবুল’-এর কবলে পড়ে মেঘনা ও ইলিশা নদীর মোহনায় ট্রলারটি ডুবে যায়। এরপর পুলিশ ও কোস্টগার্ড ১০ জন জেলেকে জীবিত ও একজনের লাশ উদ্ধার করে। পরে ১৩ জেলে নিখোঁজ থাকে। আজ ৯ জেলের লাশ উদ্ধার করা হয়। এখনও নিখোঁজ ৪ জেলে।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ