জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বিসিএস অফিসার্স ফোরামের সম্মেলন
শনিবার, ৭ই ডিসেম্বর, ২০১৯ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বিসিএস অফিসার্স ফোরামের সম্মেলন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বিসিএস অফিসার্স ফোরামের প্রথম সম্মেলন আগামী ৩১ জানুয়ারি ঢাকায় অনুষ্ঠিত হবে। সংগঠনটির পক্ষ থেকে এই তথ্য জানানো হয়েছে। তবে সম্মেলনের সময়সূচি ও ভেন্যু এখনো চুড়ান্ত হয়নি।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে পাশ করে যারা বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে সরকারের বিভিন্ন মন্ত্রণালয়, অধিদপ্তর, পরিদপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠানে চাকরি করছেন তাদের নিয়ে এই ফোরাম গঠিত হয়েছে। সভাপতি হিসেবে এই সংগঠনের নেতৃত্ব দিচ্ছেন অর্থমন্ত্রণালয়ের অর্থনৈতিক সম্পর্ক বিভাগের (ইআরডি) সচিব মনোয়ার আহমেদ। এর সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন বাংলাদেশ পুলিশের গুলশান জোনের এডিসি মোঃ আব্দুল আহাদ।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার। ছবি সংগৃহীত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বিসিএস অফিসার্স ফোরামের সম্মেলনের বিষয়ে যোগাযোগের জন্য সংগঠনটি ৭ জন সদস্যকে মনোনীত করেছে। এদের সঙ্গে যোগাযোগের মাধ্যমে সম্মেলন সফল করার ব্যাপারে ভুমিকা রাখতে সবাইকে অনুরোধ জানিয়েছেন সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক।

যোগাযোগের বিষয়ে দায়িত্বপ্রাপ্ত ব্যাক্তিরা হচ্ছেন- ড. মনিরুল হক শাকিল (০১৯১১৫৭৪৩২২), আব্দুল আহাদ (০১৯৩০৬৪৫১১৮), ইমরুল কায়েস রানা (০১৬১১৯৫৪২৪৩), ফাতেমা তুল জান্নাত (০১৭১১৪৭৪১৭৫), সহিদুজ্জামান (০১৭৫৩৭১০২১৯), জহুরুল মামুন (০১৭১২২১২০৭৩) এবং এস এম শামীম (০১৯১৯৫৫৫৫৬৪)

এই বিভাগের আরো সংবাদ