মার্কেন্টাইল ব্যাংকে ‘ঝুঁকি সম্মেলন ২০২৩’ অনুষ্ঠিত

 

মার্কেন্টাইল ব্যাংকে ‘ঝুঁকি সম্মেলন ২০২৩’ আজ (১১ নভেম্বর) অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মোঃ নুরুল আমীন প্রধান অতিথি হিসেবে সম্মেলনের উদ্বোধন করেন।

সম্মেলনে অতিথি হিসেবে বক্তব্য দেন মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যান ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান মোঃ আনোয়ারুল হক। বিশেষ অতিথি হিসেবে সম্মেলনে বক্তব্য দেন বাংলাদেশ ব্যাংকের অফ সাইট সুপারভিশনের পরিচালক মোঃ জাবদুল ইসলাম, মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ. এস. এম. ফিরোজ আলম, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজের চেয়ারম্যান এম. এ খান বেলাল, পরিচালক মোহাম্মদ আব্দুল আউয়াল এবং ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিআরও মতিউল হাসান। বাংলাদেশ ব্যাংকের অফ সাইট সুপারভিশনের যুগ্ম পরিচালক মোঃ আরিফ হাসান ও মাহমুদা হক সম্মেলনে রিসোর্স পার্সন হিসেবে সেশন পরিচালনা করেন।

উপব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মোঃ জাকির হোসাইন, আদিল রায়হান, শামীম আহম্মদ, হাসনে আলম এবং মোঃ মাহমুদ আলম চৌধুরী, সিএফও ড. তাপস চন্দ্র পাল, এসইভিপিবৃন্দ অসীম কুমার সাহা, শাহ মোঃ সোহেল খুরশীদ ও মোহাম্মদ ইকবাল রেজওয়ান, কোম্পানি সেক্রেটারি ও হেড অব এইচআরডি আবু আসগার জি. হারুনী, এমবিটিআই এর অধ্যক্ষ জাভেদ তারিক ও ব্যাংকের এসভিপি ও ডিসিআরও (ভারপ্রাপ্ত) মোঃ নাসিম আলম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। পাশাপাশি সকল ডিভিশন/ডিপার্টমেন্ট/ইউনিটসমূহের প্রধান, আঞ্চলিক অফিসের প্রধান, শাখা প্রধান, ম্যানেজার অপারেশন, ক্রেডিট ইনচার্জ ও উপশাখার ইনচার্জগণ ভার্চুয়ালি সম্মেলনে যুক্ত ছিলেন।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.