বাংলাদেশ-ভারত ম্যাচের টিকিট নিয়ে হাহাকার
শুক্রবার, ১৫ই নভেম্বর, ২০১৯ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বাংলাদেশ-ভারত ম্যাচের টিকিট নিয়ে হাহাকার

ভারতের মাটিতে এবারই প্রথম দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে যাচ্ছে বাংলাদেশ। সিরিজের প্রথম টেস্টে আগামী ১৪ নভেম্বর ইন্দোরের হলকার ক্রিকেট স্টেডিয়ামে ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

এই ম্যাচের টিকিট নিয়ে হাহাকার শুরু হয়ে গেছে। মাত্র চারদিনেই ম্যাচের সেশনভিত্তিক টিকিটের ৪০ শতাংশ বিক্রি হয়ে গেছে। ইন্দোরের এই স্টেডিয়ামের পরিচালনায় থাকা মধ্যপ্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন (এমপিসিএ) জানিয়েছে, বাংলাদেশ-ভারতের এই ম্যাচের টিকিট নিয়ে কাড়াকাড়ি শুরু হয়ে গেছে।

এ প্রসঙ্গে এমপিসিএ চেয়ারম্যান অভিলাশ খন্দকার বলেছেন, ‘দর্শকরা ইতোমধ্যে ৭ হাজার টিকিট কিনে নিয়েছে। সিজন টিকিট বাকি রয়েছে আর মাত্র ৯ হাজার। যদিও সিজন টিকিট ছাড়া আমরা প্রতিদিনের টিকিটও বিক্রি করছি।’

হলকার ক্রিকেট স্টেডিয়ামে দর্শক ধারণ ক্ষমতা ২৭ হাজার। যার মধ্যে ১৬ হাজার টিকিট বিক্রির জন্য থাকছে। বাকি আসনগুলো স্পন্সর, বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) কর্মকর্তা, মধ্যপ্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন সদস্য, সাবেক অধিনায়ক, বিশিষ্ট ব্যক্তি ও সরকারি কর্মকর্তাদের জন্য বরাদ্দ থাকবে।

সেশনভিত্তিক টিকিটের সঙ্গে প্রতিদিনেরও টিকিট বিক্রি করা হচ্ছে। গত ৩ নভেম্বর সকাল ৬টা থেকে ইন্দোর টেস্টের ক্রিকেট বিক্রি শুরু হয়। চলবে ১০ নভেম্বর সন্ধ্যা ৬টা পর্যন্ত। বিভিন্ন ক্যাটাগরিতে ৩১৫ রুপি থেকে ১৮৪৫ রুপিতে বিক্রি হচ্ছে বাংলাদেশ-ভারতের মধ্যকার প্রথম টেস্টের টিকিট।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ