ঘুরে দাঁড়াতে পারবে পাকিস্তান?
শুক্রবার, ১৫ই নভেম্বর, ২০১৯ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ঘুরে দাঁড়াতে পারবে পাকিস্তান?

স্বাগতিক অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচ সিরিজের তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টিতে আজ মুখোমুখি হচ্ছে পাকিস্তান। পার্থে বাংলাদেশ সময় দুপুর ২টা ৩০ মিনিটে শুরু হবে ম্যাচটি।

এর আগে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। দ্বিতীয় ম্যাচটি সাত উইকেটে জিতে নেয় ফিঞ্চের অস্ট্রেলিয়া। শেষ ম্যাচে জিততে না পারলে সিরিজ হারবে বাবর আজমের পাকিস্তান। পার্থে এর আগে অস্ট্রেলিয়া এবং পাকিস্তানের মধ্যে কোনো টি-টোয়েন্টি ম্যাচ হয়নি।

সিডনিতে বৃষ্টি বিঘ্নিত প্রথম ম্যাচে আগে ব্যাটিং করে ১৫ ওভারে পাঁচ উইকেটে ১০৭ রান করে পাকিস্তান। জবাবে ৩.১ ওভারে বিনা উইকেটে ৪১ রান করে অস্ট্রেলিয়া। এরপর বৃষ্টির কারণে আর একটি বলও মাঠে গড়ায়নি। দ্বিতীয় ম্যাচে নির্ধারিত ২০ ওভারে ১৫০ রান করে পাকিস্তান। জবাবে স্টিভ স্মিথের ৫১ বলে ৮০ রানের ইনিংসে নয় বল হাতে রেখেই জিতে নেয় অস্ট্রেলিয়া।

শেষ ম্যাচের আগে দুই দলের একাদশে পরিবর্তন আসার সম্ভাবনা রয়েছে। অস্ট্রেলিয়া দলে বিশ্রাম পেতে পারেন প্যাট কামিন্স। সেক্ষেত্রে সুযোগ মিলতে পারে বিলি স্ট্যানলেক অথবা শন অ্যাবটের। পাকিস্তান একাদশে জায়গা করে নিতে পারেন মোহাম্মদ মুসা। পার্থের উইকেট বাউন্সি হওয়ার সম্ভাবনাই বেশি। এক্ষেত্রে দুই দলে বরাবরের মতো তিন পেসার দেখা যেতে পারে।

অস্ট্রেলিয়ার সম্ভাব্য একাদশ: ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), স্টিভেন স্মিথ, বেন ম্যাকডারমট, অ্যাস্টন টার্নার, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), অ্যাস্টন অ্যাগার, শন অ্যাবট, মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা ও কেন রিচার্ডসন।

পাকিস্তানের সম্ভাব্য একাদশ: বাবর আজম (অধিনায়ক), ফখর জামান, হারিস সোহেল, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), আসিফ আলী, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, শাদাব খান, মোহাম্মদ আমির, মোহাম্মদ ইরফান/মোহাম্মদ মুসা ও ওয়াহাব রিয়াজ।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ