সেই আগারওয়ালের খোঁজ পেয়েছে আকসু
শনিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

সেই আগারওয়ালের খোঁজ পেয়েছে আকসু

সাকিব আল হাসানকে দুর্নীতির প্রস্তাব দেওয়া জুয়াড়ি দিপক আগারওয়ালের সন্ধান পেয়েছে আইসিসির দুর্নীতি দমন ইউনিট (আকসু)। ২০১৮ সালের জানুয়ারি থেকে এপ্রিল, এই চার মাসে তিনবার বাংলাদেশের সাবেক টেস্ট এবং টি-টোয়েন্টি অধিনায়ক সাকিবকে দুর্নীতির প্রস্তাব দেন আগারওয়াল।

সাকিব সাড়া না দিলেও আইসিসিকে জানায়নি, যে কারণে দুই বছরের নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডারকে। তবে আগামী ২৯ অক্টোবর ২০২০ সালের আগে মাঠে ফিরতে পারবে না সাকিব।

ভারতীয় সংবাদমাধ্যম দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, বর্তমানে দুবাইয়ে অবস্থান করছেন আগারওয়াল।

আকসু জানিয়েছে, পূর্বে হারিয়ানায় ছিলেন জুয়াড়ি আগারওয়াল। জুয়াতে বিশাল লোকসান হলে দুবাই চলে যান তিনি। সম্প্রতি দুবাইয়ের একটি ম্যাচে দেখা গেছে আগারওয়ালকে।

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস তাদের খবরে বলছে, দুবাইয়ে আইসিসির দুর্নীতি দমন ইউনিটের (আকসু) রাডারে আগারওয়ালের অবস্থান ধরা পড়েছে। কারণ আবুধাবিতে চলমান এক ম্যাচে সন্দেহজনক গতিবিধির উপর নির্ভর করে তার অবস্থান জেনেছে আইসিসি।

এছাড়া দুবাইতে একটি ক্রিকেট একাডেমি পরিচালনা করছেন আগারওয়াল। তিনি নিজেকে প্রস্তাবিত একটি টি-টোয়েন্টি লিগের প্রমোটার হিসেবে পরিচিতি দিয়ে থাকেন। তবে ইন্ডিয়ান এক্সপ্রেসের সূত্র জানায়, খুব একটা বড় মাপের জুয়াড়ি নন তিনি। দলের ভেতরের গোপনীয় তথ্য ক্রিকেটারদের কাছ থেকে জানার চেষ্টা করেন তিনি।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ