কুকুরের বাইক চালানোর ভিডিও ভাইরাল!
বৃহস্পতিবার, ১১ই ডিসেম্বর, ২০১৯ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

কুকুরের বাইক চালানোর ভিডিও ভাইরাল!

সার্কাসে বাঁদরের বা হাতির সাইকেল চালানো আমরা অনেকেই দেখেছি। কিন্তু বাস্তবের রাস্তায়? সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে বেশ তাজ্জব হতেই হয়। কখনও কোনও কুকুরকে বাইক চালাতে দেখেছেন রাস্তায়? যদি না দেখে থাকেন তাহলে এই ভিডিওটি আপনার সেই শখ পূরণ করেই দেবে।

ভিডিওতে দেখা যায়, বাইক চালাচ্ছে এক কুকুর। তবে একা নয় মোটেও, পিছনে বসে আছে দুই সওয়ারি। বলাবাহুল্য এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। টুইটার এবং রেডিটে ব্যাপক শেয়ার করা হচ্ছে কুকুরের বাইক চালানোর ভিডিও। কুকুরের এমন বাইক চালানোর প্রশংসা করছেন অনেকেই।

ভিডিওতে দেখা যাচ্ছে যে, দুই ব্যক্তি বাইকের পিছনে বসে রয়েছেন এবং বাইকের হ্যান্ডেল ধরে তা চালিয়ে এগিয়ে যাচ্ছে কুকুরটি। তবে ভিডিওটি কে রেকর্ড করেছেন বা ঘটনাটি কোন এলাকার তা স্পষ্ট নয়। যদিও মানুষজন বেজায় মজা পেয়েছেন এই ভিডিওটি দেখে।

এই ভিডিওটির ট্যুইটার ব্যবহারকারী ক্লারা সোবার্গ শেয়ার করেছেন। এখনও পর্যন্ত ২৬ হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন। ১ হাজারেরও বেশি ‘লাইক’ এবং ৪০০ টিরও বেশি রি-ট্যুইট করা হয়েছে সারমেয়র বাইক চালানোর ভিডিওটি।

একজন ব্যবহারকারী লিখেছেন, কুকুরটি চমৎকার কাজ করেছে, কিন্তু ওর হেলমেট পরা উচিৎ ছিল!
অন্য আরেকজন লিখেছেন, বিষয়টা একেবারেই নিরাপদ নয়, যদিও কোনও বিপদ হয়ে যেত তাহলে দায়ী কে হত? অপর এক নেটিজেন লিখেছেন, হ্যাঁ, ভিডিও তো বেশ মজার, তবে বেশ কিছুটা টেনশনও হচ্ছিল।

সূত্র: এনডিটিভি

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ