ArthoSuchak
সোমবার, ৩০শে মার্চ, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার

রাঙামাটির রাজস্থলী উপজেলার ঘিলাছড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা দিপুময় তালুকদারের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ বুধবার সকালে উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের জিরোমাইল এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে ২২ অক্টোবর দুপুরে একদল সন্ত্রাসী তাকে অপহরণ করেছিল বলে জানিয়েছিল তার পরিবার।

দিপুময় তালুকদারের পরিবার জানায়, কেন, কী কারণে তাকে অপহরণ করা হয়েছিল এবং হত্যা করা হলো, সে বিষয়ে তারা কিছুই জানে না। পারিবারিকভাবে আলোচনার পর মামলার সিদ্ধান্ত নেওয়া হবে।

রাজস্থলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফজল আহম্মেদ জানান, মঙ্গলবার বিএনপি নেতা চেয়ারম্যান দিপুময় তংচঙ্গ্যার তালুকদারকে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা। একই দিন বিকালে নিহতের পারিবারের পক্ষ থেকে মৌখিকভাবে অপহরণের অভিযোগ করা হয়। পুলিশ বিভিন্ন এলাকায় খোঁজ খবর নিচ্ছিল। বুধবার সকাল সাড়ে ৭টার দিকে রাজস্থলি উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের জিরোমাইল এলাকায় একটি গুলিবিদ্ধ মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। নিহত দিপুময় তংচঙ্গ্যার তালুকদারকে গুলি করে ও কুপিয়ে হত্যা করা হয়েছে। তবে ধারণা করা হচ্ছে, রাজনৌতিক দ্বন্দ্বের কারণে এ হত্যাকাণ্ড হয়ে থাকতে পারে। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হবে। এ ব্যপারে তদন্ত চলছে বলে জানান ওসি।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ