গুজব ছড়িয়ে লাভ নেই, সময়মতোই নির্বাচন হবেঃ প্রধানমন্ত্রী

PM-Hasina
শেখ হাসিনা। ফাইল ছবি

pmনির্বাচন নিয়ে গুজব ছড়িয়ে কোনো লাভ হবেনা মন্তব্য করে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশে সময়মতোই নির্বাচন হবে। এ নিয়ে কোন গুজব ছড়িয়ে লাভ হবেনা।

বৃহস্পতিবার দুপুরে ধানমণ্ডিতে দলের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে সংসদীয় বোর্ডের সভায় সূচনা বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

তিনি বলেন, নির্বাচন নিয়ে অনেকে গুজব ছড়াচ্ছেন। তাদের উদ্দেশ্য করে বলতে চাই এ নিয়ে কোন গুজব ছড়িয়ে লাভ নেই। সময়মতোই নির্বাচন হবে।

এ সময় দেশের মানুষকে নির্বাচনের প্রস্তুতি নেওয়ারও আহবান জানন তিনি।

প্রধানমন্ত্রী সংবিধান প্রণেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের প্রতি ইঙ্গিত দিয়ে বলেন, তিনি একজন সংবিধান প্রণেতা হয়েও সংবিধান ভঙ্গের কথা বলছেন।

তিনি বলেন, তিনি (ড. কামাল) একটি রাজনৈতিক দলের প্রধান হয়ে কিভাবে বিশিষ্ট নাগরিক হন। তাহলে আমরা কি অবশিষ্ট নাগরিক নাকি।

সারা দেশে বিএনপি-জামায়াত আন্দোলনের নামে দেশের নৈরাজ্য সৃষ্টি করছে মন্তব্য করে তিনি বলেন, তারা তাদের এই নৈরাজ্যে কোমলতি শিশুদেরকে ব্যবহার করছে । তাদের দিয়ে বোমা ফাটিয়ে তাদের সন্ত্রাসী বানানোন চেষ্টা করছে।

এ সময় বিএনপিকে এসব নৈরাজ্যকর পরিস্থিতি বন্ধ করে নির্বাচনের প্রস্তুতি নেওয়ার আহবা্ন জানান প্রধানমন্ত্রী।

সেখানে আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, সুরঞ্জিত সেনগুপ্ত,  সভাপতিমন্ডলীর সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী, ওবায়দুল কাদের, কাজী জাফরউল্লাহ, সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে সকাল থেকেই সভানেত্রীর কার্যালয়ের সামনে শত শত মনোনয়নপ্রত্যাশী ও তাদের সমর্থকদের ভীড় দেখা যায়।

এসআই্কে