আবরার হত্যার চার্জশিট দ্রুত দেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
শনিবার, ৪ঠা জুলাই, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

আবরার হত্যার চার্জশিট দ্রুত দেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ডের চার্জশিট অতি দ্রুত দাখিল করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

ফাইল ছবি

আজ শনিবার দুপুর ১২টার দিকে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (এফডিসি) ‘সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে বর্তমান সরকার এগিয়ে চলছে’ শীর্ষক ইউসিবি পাবলিক পার্লামেন্ট বিতর্ক প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, আমাদের চলমান অভিযান কোনো নির্দিষ্ট বিষয়কে উদ্দেশ্য করে নয়। এ অভিযান দুর্নীতির বিরুদ্ধে। সুতরাং যতদিন দুর্নীতি থাকবে, ততদিন এ অভিযান পরিচালিত হবে। প্রধানমন্ত্রী যেখানেই দুর্নীতি, অন্যায়, অবিচার দেখেছেন, সেখানেই ব্যবস্থা গ্রহণ করেছেন। দুর্নীতিবিরোধী এ অভিযানে তিনি কাউকে ছাড় দিচ্ছেন না।

তিনি বলেন, আমরা গত টার্মে জঙ্গিবাদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছি। জঙ্গিবাদ এবং সন্ত্রাসবাদ নির্মূল হয়েছে। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছি। বর্তমানে আমরা সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

তরুণ প্রজন্মকে উদ্দেশ্য করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নতুন প্রজন্মের কাছে আহ্বান তারা যেন মাদকের সঙ্গে জড়িয়ে না যায়। তাহলে আমাদের নতুন প্রজন্ম নিঃশেষ হয়ে যাবে। আমরা চাই, নতুন প্রজন্ম আমরা যে সুন্দর বাংলাদেশের স্বপ্ন দেখছি, তা পূরণ করবে। নতুন প্রজন্ম যদি এগিয়ে আসে তাহলে কোনো বাধাই আমাদের উন্নয়নে বাধাগ্রস্ত করতে পারবে না।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ