পোকুটেকের মেশিন বাজারজাত করবে এসিআই মোটরস
বুধবার, ২০শে নভেম্বর, ২০১৯ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

পোকুটেকের মেশিন বাজারজাত করবে এসিআই মোটরস

এসিআই মোটরস্ বর্তমানে বাংলাদেশে সম্পূর্ণ পরিসরে অবকাঠামো ও নির্মাণ সরঞ্জামাদী পরিবেশন করে থাকে। এর মধ্যে রয়েছে এক্সকেভেটর, ব্যাকহো লোডার, হুইল লোডার, সয়েল কম্পেক্টর, ক্রেন ইত্যাদি। ব্যবসায়িক পরিসর বৃদ্ধির লক্ষে এসিআই মোটরস্ দক্ষিণ কোরিয়ার হাইড্রোলিক ও নন-হাইড্রোলিক নির্মাণশিল্পের এটাচমেন্ট প্রস্তুতকারক প্রতিষ্ঠান পোকুটেকের সাথে একটি ডিলারশিপ চুক্তি স্বাক্ষর করেছে। এর ফলে পোকুটেকের প্রস্তুতকৃত এটাচমেন্টগুলো এক্সকেভেটর, ব্যাকহো লোডার, হুইল লোডার, ফর্কলিফট ইত্যাদি মেশিনে ব্যবহার করা যাবে।

রাজধানীর তেজগাঁওয়ে অবস্থিত এসিআই সেন্টারে সম্প্রতি এসিআই মোটরস্ এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. এফ এইচ আনসারী এবং পোকুটেকের প্রেসিডেন্ট ও প্রধান নির্বাহী মি. এম এস সং নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় বাংলাদেশে নিযুক্ত দক্ষিণ কোরিয়ান দূতাবাসের বাণিজ্যিক শাখার উপ-পরিচালক মি জ্যাহো জ্যাং এবং এসিআই মোটরস্ এর নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস সহ এসিআই মোটরস্ এর অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে এসিআই মোটরস্ এর জেনারেল ম্যানেজার শামসুজ্জামান এসিআই মোটরস্ এবং পোকুটেকের বিভিন্ন পণ্যের কারিগরি দিক উপস্থাপন করেন।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ