বাংলাদেশের বিপক্ষে অনিশ্চিত কার্তিক

পিঠের ইনজুরিতে ভুগছেন ভারতের অভিজ্ঞ উইকেটরক্ষক দীনেশ কার্তিক। তাই টি-টোয়েন্টি বিশ্বকাপের পরের ম্যাচে বাংলাদেশের বিপক্ষে তাকে নাও দেখা যেতে পারে। এদিকে তিনি না খেললে বাংলাদেশের বিপক্ষে খেলতে দেখা যাবে ঋষভ পান্তকে।

সাউথ আফ্রিকার বিপক্ষে খেলার সময় এই ইনজুরিতে পড়েন কার্তিক। সাউথ আফ্রিকার ইনিংসের শেষভাগে (১৫ ওভার) পিঠে ব্যাথা পেয়ে ফিজিওর সঙ্গে মাঠ ছাড়তে দেখা যায় তাকে। বাকি সময় উইকেটকিপিং গ্লাভস সামলেছেন পান্ত। যদিও কার্তিক বাংলাদেশের বিপক্ষে খেলবেন কিনা সেই ব্যাপারে আনুষ্ঠানিকভাবে কিছুই জানায়নি ভারত। আপাতত কার্তিকের ইনজুরির গভীরতা জানার অপেক্ষায় আছে ম্যানেজমেন্ট।

কার্তিকের ইনজুরি প্রসঙ্গে ম্যাচের পর সংবাদ সম্মেলনে আসা ভুবনেশ্বর কুমার বলেন, ‘আমি জানি তার পিঠে আগে থেকেই ব্যাথা আছে। অবশ্যই ফিজিও এই ব্যাপারে রিপোর্ট দেবে। তারপর আমরা আরও বেশি নিশ্চিত হবো।’

টুর্নামেন্টে এখন পর্যন্ত পাকিস্তান, নেদারল্যান্ডস এবং সাউথ আফ্রিকার বিপক্ষে খেলেছে ভারত। এর মধ্যে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান ও নেদারল্যান্ডসকে হারিয়েছে তারা। হেরেছে কেবল সাউথ আফ্রিকার বিপক্ষে। বাংলাদেশের বিপক্ষে ভারতের ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ২ অক্টোবর। অ্যাডিলেডে অনুষ্ঠিত হওয়া সেই ম্যাচে জিতলে সেমিফাইনাল অনেকটাই নিশ্চিত হয়ে যাবে ভারতের।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.