ArthoSuchak
সোমবার, ৬ই এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

পূজায় নতুন কালেকশন গ্রামীণ ইউনিক্লো

উৎসব মানেই আনন্দ। আর এই আনন্দকে আরও বাড়িয়ে তোলে উৎসব আমেজের নতুন পোশাক। আসন্ন পূজাকে সামনে রেখে গ্রামীণ ইউনিক্লো নিয়ে এসেছে পূজা কালেকশন। পোশাকে উৎসবের আমেজ, রুচিশীল বৈচিত্র্য সঙ্গে আরামদায়ক ব্যবহার- মূলত এসব বিষয়কে প্রাধান্য দিয়েই এবারের পূজা কালেকশনের আয়োজন করেছে জাপানের এই ব্র্যান্ডটি।

এই কালেকশনে মেয়েদের জন্য রয়েছে আকর্ষণীয় নতুন ডিজাইনের কামিজ, টপস, টিউনিক ও পালাজ্জো। এছাড়াও মেয়েদের জন্য রয়েছে- ডেনিম পালাজ্জো, জিন্স, শার্ট, লেগিংসসহ আরও নানাবিধ পোশাক। ছেলেদের জন্য পূজা কালেকশনে রয়েছে আকর্ষণীয় রং এবং ডিজাইনের বিজনেস শার্ট, প্রিন্টেড শার্ট, পোলো শার্ট, চিনো প্যান্ট, জিন্স, টি-শার্ট, ট্যাংক টপস, বক্সার ব্রিফসহ আরও বিভিন্ন আইটেম।

ছেলেদের সকল আইটেম ৩৯০ টাকা থেকে ১৯৯০ টাকায় এবং মেয়েদের আইটেম ৩৯০ টাকা থেকে ২৬৯০ টাকায় একযোগে গ্রামীণ ইউনিক্লোর বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডির সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-০১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রো শপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান, বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড, বেইলি রোড, জয়দেবপুর বাজার রোড এবং নরসিংদীর বৌয়াকুঢ় মোড় স্টোরে পাওয়া যাবে।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ