৯/১১ এর ৯টা ১১ মিনিটে জন্ম, ওজন ৯ পাউন্ড ১১ আউন্স!
শনিবার, ১৭ই জানুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

৯/১১ এর ৯টা ১১ মিনিটে জন্ম, ওজন ৯ পাউন্ড ১১ আউন্স!

কত কাকতালীয় ঘটনাই না ঘটে পৃথিবীতে। সম্প্রতি এমনই একটি কাকতালীয় ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রে। গত ৯ সেপ্টেম্বর রাত ৯টা ১১ মিনিটে, ৯ পাউন্ড ১১ আউন্স ওজন নিয়ে জন্ম নেয় একটি কন্যা শিশু। ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে ৯/১১ এর সেই ভয়াবহ সন্ত্রাসী হামলার ১৮ বছর পূর্তির দিনে জন্ম নেওয়া শিশুটি এরই মধ্যে পরিচিতি পেয়েছে ৯/১১ শিশু নামে।

ভূমিষ্ট হয়েই ইতিহাস তৈরি করা ক্রিস্টিনা মেলনি ব্রাউন নামে শিশুটি গত বুধবার যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের একটি হাসপাতালে জন্মগ্রহণ করে।

ডেইলি মেইলের এক খবরে জানানো হয়েছে, কেমেট্রিওন মেলনি ব্রাউন নামে এক প্রসূতিকে যখন হাসপাতালের ডেলিভারি কক্ষে নেওয়া হয় তখন বাজে রাত ৮টা ৫৫মিনিট। পরে রাত ৯টা ১১ মিনিটে তিনি ক্রিস্টিনার জন্ম দেন।

ক্রিস্টিনার বাবা জাস্টিন ব্রাউন বলেন, অবিশ্বাস্য হলেও সত্য, আমার মেয়ের জন্মের পর মেপে দেখা যায় ওর ওজন ৯ পাউন্ড ১১ আউন্স।

তিনি বলেন, ক্রিস্টিনার জন্মের পর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকও হতবাক হয়ে যান। আনন্দে উদ্বেলিত হয়ে তিনি বলে ওঠেন ‘একটি ৯/১১, ৯/১১, ৯/১১ শিশু’।

ছোট্ট ক্রিস্টিনার জন্মের এই ঘটনা হাসপাতাল কর্তৃপক্ষও নিজেদের ফেসবুক পেইজে শেয়ার করেছে বলে জানান জাস্টিন। তারা ক্রিস্টিনাকে বিশেষ শিশু বলে উল্লেখ করে।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ