আজ যেসব টিভিতে দেখা যাবে বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচ
মঙ্গলবার, ১০ই ডিসেম্বর, ২০১৯ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

আজ যেসব টিভিতে দেখা যাবে বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচ

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে আজ ১৩ সেপ্টেম্বর শুরু হচ্ছে বাংলাদেশ, আফগানিস্তান এবং জিম্বাবুয়ের মধ্যকার ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ। উদ্বোধনী ম্যাচে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে মুখোমুখি হবে সাকিব আল হাসানের বাংলাদেশ এবং হ্যামিল্টন মাসাকাদজার জিম্বাবুয়ে।

এই ম্যাচটিসহ সিরিজের বাকি ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে দেশীয় চ্যানেল গাজি টিভি। মাছরাঙ্গা টিভি এবং বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) পর্দায়ও দেখা যাবে এই ম্যাচটি। এ ছাড়া বিদেশে অবস্থান করা ক্রিকেট প্রেমীদের জন্যও অবশ্য থাকছে সরাসরি খেলা উপভোগ করার সুযোগ। ভারতসহ উপমহাদেশের যেকোনো দেশের দর্শকরা খেলাটি উপভোগ করতে পারবেন স্টার স্পোর্টসের পর্দায়।

যুক্তরাজ্যের অধিবাসীরা খেলাটি সরাসরি দেখতে পারবেন স্কাই স্পোর্টস ক্রিকেটে। অপরদিকে আফগানিস্তানের অধিবাসীরা ম্যাচটি দেখতে পারবেন ওয়ান টিভি চ্যানেলে। এছাড়াও দক্ষিণ আফ্রিকায় সুপার স্পোর্ট, কানাডায় এটিএন ক্রিকেট প্লাস, যুক্তরাষ্ট্রে উইলো টিভি এবং মালয়শিয়ায় অ্যাস্ট্রো ক্রিকেট এইচডিতে সরাসরি সম্প্রচার করা হবে এই সিরিজটি।

টিভির পাশাপাশি ইন্টারনেটেও সরাসরি খেলা দেখার সুযোগ পাচ্ছেন ক্রিকেট প্রেমীরা। তাঁদের এই সুবিধা প্রদান করবে র‍্যাবিটহোল প্রাইম এবং র‍্যাবিটহোল ইউটিউব চ্যানেল। আলজেরিয়া, বাহরাইন, মিশর, ইরান, ইরাক, ইসরাইল, জর্ডান, কুয়েত, লেবানন, লিবিয়া, মাউরিতানিয়া, মরক্কো, ওমান, ফিলিস্তিন, কাতার, সৌদি আরব, সুদান, সিরিয়া, তিউনিশিয়া, সংযুক্ত আরব আমিরাত এবং ইয়েমেনের অধিবাসীদের জন্য এই সুবিধা থাকছে।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ