বিলের মধ্যে দুই মাছ চাষিকে কুপিয়ে হত্যা
বৃহস্পতিবার, ২৮শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বিলের মধ্যে দুই মাছ চাষিকে কুপিয়ে হত্যা

মেহেরপুর সদর উপজেলায় দুই মাছ চাষিকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। বুধবার রাত সাড়ে ১১টার পর উপজেলার নতুন দরবেশপুর গ্রামের শৈলমারী বিলে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দরবেশপুর গ্রামের মৃত ইদ্রিস আলী মাস্টারের ছেলে রোকনুজ্জামান (৩৬) ও আজাদ আলী বিশ্বাসের ছেলে হাসান আলী (৪২)। তারা সম্পর্কে চাচাতো ভাই। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

জেলা পুলিশ সুপার এস.এম মুরাদ আলী জানান, প্রতি রাতের ন্যায় গেল রাতেও বিলের খোঁজ খবর নিতে যান রোকন ও হাসান। এ সময় ১০/১২ জন অস্ত্রধারী তাদের উপর হামলা চালায়। পরে তাদের দু’জনকে এলোপাতাড়ি কুপাতে থাকে। এতে ঘটনাস্থলেই নিহত হয় ওই দু’জন। খবর পেয়ে ঘটনাস্থলে যান তিনি নিজেসহ সদর থানা ও ডিবি পুলিশের দু’টি দল। ঘটনাস্থল থেকে লাশ দু’টি উদ্ধার করা হয়। লাশের সারা শরীরে কোপের চিহ্ন রয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করছেন তিনি। এর সঙ্গে জড়িতদের দ্রুত সময়ের মধ্যে চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে নেওয়া হয়েছে। সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এলাকাবাসীরা জানান, রোকন ও হাসানের বাড়ির পাশেই শৈলমারি বিল। তারা বেশ কয়েক বছর যাবৎ সরকারি এই বিল ইজারা নিয়ে মাছ চাষ করছেন। তাদের সঙ্গে আরও কয়েকজন প্রতি রাতেই পাহারা দেয়। তবে কী কারণে এবং কারা এই হত্যাকাণ্ড ঘটেছে তা এখনই ধারণা করতে পারছেন না পরিবার ও পুলিশ।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ