চলন্ত রোলার কোস্টারে বসেই উড়ন্ত মোবাইল মুঠোবন্দি! (ভিডিও)
মঙ্গলবার, ১১ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

চলন্ত রোলার কোস্টারে বসেই উড়ন্ত মোবাইল মুঠোবন্দি! (ভিডিও)

খেলার মাঠ নয়! চলন্ত রোলার কোস্টার (Roller Coaster)! তাতে বসেই মাটি থেকে ১৩০ মিটার ওপরে মোবাইল ফোন (Flying Phone) লুফলেন স্যামুয়েল কেম্প। বিস্ময়ে হতবাক হয়ে যাওয়ার মতো এই ঘটনা ঘটেছে স্পেনে। স্যামুয়েল নিউ জিল্যান্ডের তিমারুর বাসিন্দা। স্যামুয়েলের এই অবাক করা কীর্তি কোন এক ব্যক্তি ক্যামেরাবন্দি করে ছড়িয়ে দেন সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিও দেখে সবাই স্যামুয়েলের প্রশংসায় পঞ্চমুখ। এখনও পর্যন্ত ৪ লক্ষ মানুষ এই ভিডিও দেখেছেন।

কেম্প স্পেনে এসেছিলেন ফিস্টবলিং ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে যোগ দিতে। তখনই তিনি ঠিক করেন সপরিবারে অ্যাভেনচুরা থিম পার্কে যাবেন। সেখানে গিয়ে রোলার কোস্টারে চড়ার পরেই এই কাণ্ড। হঠাৎই ওপর থেকে পড়তে থাকা একটি মোবাইল নজরে আসতেই তালুবন্দি করেন তিনি। সবাই এর জন্য স্যামুয়েলের স্পোর্টসম্যানশিপকেই ধন্যবাদ দিচ্ছেন।

রোলার কোস্টার চালু হওয়ার আগে পর্যন্তও কেউ জানত না এমন ঘটনা ঘটবে। স্যামুয়েল তার স্ত্রীকে নিয়ে বসেন রোলার কোস্টারে। কোস্টার চালু হতেই আচমকা আগে বসা যাত্রীর ফোন হাত থেকে পড়ে যায়। হাওয়ায় ভাসতে ভাসতে ভাসতে সেই ফোন তার পাশে আসা মাত্র লুফে নিন তিনি।

ভিডিও দেখে বিস্মিত নেটিজেনদের হাজার হাজার মন্তব্যে উপচে পড়ছে কমেন্ট বক্স। বেশির ভাগ বলছেন, এই অবিশ্বাস্য ঘটনা চোখে না দেখলে সত্যিই বিশ্বাস করা যায় না। অনেকদিন পরে ভালো একটি দৃশ্য দেখা গেল।
যার ফোন তিনিও বুঝতে পারেননি এভাবে অক্ষত অবস্থায় ফের পাবেন মুঠোফোনকে। রোলার কোস্টার মাটি ছুতেই আনন্দে স্যামুয়েলকে জড়িয়ে ধরেন সেই ব্যক্তি।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ