হোয়াইটওয়াশ এড়াতে পারবে নিউজিল্যান্ড?
মঙ্গলবার, ২রা জুন, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

হোয়াইটওয়াশ এড়াতে পারবে নিউজিল্যান্ড?

দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচে মুখোমুখি হচ্ছে শ্রীলঙ্কা এবং নিউজিল্যান্ড। আজ বৃহস্পতিবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টায় কলম্বোর পি সারা ওভালে ম্যাচটি শুরু হয়েছে।

গলে প্রথম টেস্টে ছয় উইকেটে হেরে ইতোমধ্যেই ১-০ ব্যবধানে পিছিয়ে পড়েছে নিউজিল্যান্ড। কলম্বোতে তাই জয় ছাড়া কিছুই ভাবছে না কেন উইলিয়ামসনের দল।

ইতিমধ্যে টসে জিতে ব্যাট করছে লঙ্কানরা। কলম্বোর উইকেটে আশা খুঁজছেন কিউই উইকেটরক্ষক ব্যাটসম্যান বেন ওয়াটলিং। ম্যাচের আগে বলেছেন, এমন কন্ডিশনে আপনার লড়াই চালিয়ে যাওয়া উচিত। প্রথম টেস্ট ম্যাচে আমরা ভালো করতে না পারায় খারাপ লাগছে। আশাকরি এখান থেকে আমরা ভালো কিছু করব।

শ্রীলঙ্কা একাদশ: দিমুথ করুনারত্নে (অধিনায়ক), অ্যাঞ্জলো ম্যাথুস, দীনেশ চান্দিমাল, লাহিরু থিরিমান্নে, কুশল মেন্ডিস, কুশল পেরেরা, নিরোশান ডিকভেলা, ধনাঞ্জয়া ডি সিলভা, আকিলা ধনাঞ্জয়া, লাসিথ এম্বুলডেনিয়া, সুরঙ্গা লাকমাল, লাহিরু কুমারা, ওশাদা ফার্নান্দো, লক্ষণ সান্দাকান ও বিশ্ব ফার্নান্দো।

নিউজিল্যান্ড একাদশ: কেন উইলিয়ামসন (অধিনায়ক), টড অ্যাস্টল, টম ব্লান্ডেল, ট্রেন্ট বোল্ট, কলিন ডি’গ্র্যান্ডহোম, টম ল্যাথাম, হেনরি নিকোলস, আজাজ প্যাটেল, জিৎ রাভাল, উইলিয়াম সামারভিল, মিচেল স্যান্টনার, টিম সাউদি, রস টেলর, নেইল ওয়াগনার ও বিজে ওয়াটলিং।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ