শ্বশুরবাড়ি থেকে নতুন জামাই নিখোঁজ, সন্ধান চেয়ে মানববন্ধন
রবিবার, ৩১শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

শ্বশুরবাড়ি থেকে নতুন জামাই নিখোঁজ, সন্ধান চেয়ে মানববন্ধন

শরীয়তপুর ভেদরগঞ্জ উপজেলায় শ্বশুরবাড়ি থেকে এক সদ্যবিবাহিত যুবক নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় নিখোঁজ যুবকের সন্ধান চেয়ে মানববন্ধন করেছে তার পরিবারের সদস্য ও স্থানীয়রা।

আজ রোববার দুপুরে উপজেলার সখিপুর থানা এলাকায় বিক্ষোভ এবং মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

একই সঙ্গে সখিপুর থানায় এ ঘটনায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। নিখোঁজ আল আমিন খাঁ (২৭) ওই থানাধীন সখিপুর ইউনিয়নের বাহাউদ্দিন মুন্সীকান্দি গ্রামের প্রয়াত আলী আহম্মদ খাঁর ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, গত ১৩ আগস্ট সখিপুর থানার সখিপুর ইউনিয়নের বাহাউদ্দিন মুন্সীকান্দি গ্রামের আল আমিনের সঙ্গে একই থানার উত্তর তারাবুনিয়া ইউনিয়নের ছুড়িরচর বেপারীকান্দি গ্রামের জান শরীফ খাঁর মেয়ে মাহাদিয়া আক্তার জুলেখার (১৮) পারিবারিকভাবে বিয়ে হয়।

বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হওয়ার পর জুলেখাকে আল আমিনের বাড়িতে নিয়ে আসা হয়। বিয়ের পরের দিন বুধবার আল আমিন তার বোন জামাই আব্দুল আজিজ, ভাই শামীম খাঁকে নিয়ে জুলেখার বাড়িতে বেড়াতে যান। রাত একটার দিকে আল আমিন-জুলেখা তাদের ঘুমাতে যান; তবে বৃহস্পতিবার ভোরে আল আমিনকে আর পাওয়া যায়নি।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক বলেন, এ ঘটনায় একটি জিডি করেছেন আল আমিনের চাচা সোবাহান খাঁ। তাকে খুঁজে পেতে পুলিশ কাজ করছে।

মানববন্ধনে আল আমিনের মা রিজিয়া বেগম, ভাই শাহ আলম, রুহুল আমিন, সবুজ, বোন সাহিনা বেগম, সুফিয়া বেগম, সুরিয়া বেগম, চাচা সোবাহান খাসহ সখিপুর ইউনিয়নবাসী উপস্থিত ছিলেন।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ