কুকুরকে গোসল করাচ্ছে শিম্পাঞ্জি, ভিডিও ভাইরাল
শনিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

কুকুরকে গোসল করাচ্ছে শিম্পাঞ্জি, ভিডিও ভাইরাল

একটি কুকুরকে যত্ন করে গোসল করাচ্ছে দুটি শিম্পাঞ্জি। তাদের সেই মমতা মাখানো গোসল করানোর দৃশ্য দারুণ উপভোগ করেছে নেটপাড়া। আবেগ আপ্লুতরা লাইক আর কমেন্টের বন্যায় বইয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়া। ভিডিো ক্লিপিংসটি শুক্রবার পোস্ট করেছেন কোডি আন্টলে। দক্ষিণ ক্যারোলিনার মার্টল বিচ সাফারিতে এই বিরল দৃশ্য দেখা গেছে। তারই কিছু অংশ কোডি ছড়িয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার সব প্ল্যাটফর্মে।

ভিডিও-তে দেখা গেছে, একটি বাথটাবে কুকুর আরামে বসে রয়েছে। আর তাকে দলাইমলাই করে গোসল করাচ্ছে দুই আদিমানব বালি আর সুগ্রীব নামের শিম্পাঞ্জি আর এক পুরুষ। কোডি জানিয়েছেন, কয়েক মাস আগে অন্য কারণে সুগ্রীব আরও একবার ভাইরাল হয়েছিল নেটপাড়ায়।

ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট হওয়ার পরেই সেটি ছড়িয়ে টুইটার, ফেসবুক, রেডিট-এ। দেখতে দেখতে লক্ষ লক্ষ ভিউয়য়ার্স মন্তব্য ও লাইক করেন ভিডিওটি দেখে।

একজন মন্তব্য করেছেন, এত মজার ভিডিও দেখে হাসি চেপে রাখা দায়! বিশেষ করে বাঁদিকের শিম্পাঞ্জির দিকে তার তাকানোর ভঙ্গি দেখে আমি বাকরুদ্ধ।

অন্যজন বলেছেন, মন ভালো করে দেওয়ার মতো ভিডিও।

সমালোচনা করতেও ছাড়েননি কেউ কেউ। কয়েক জনের মতে, এই আচরণ খুব স্বাভাবিক নয়। মনে হয়, নকল ভিডিও। কেউ বলেছেন, আমি শিম্পাঞ্জিদের এই আচরণ মেনে নিতে পারছি না। ওরা বন্যপ্রাণী। এই আচরণ ওদের পক্ষে স্বাভাবিক নয়।

দেখুন ভিডিওটি

 

View this post on Instagram

 

A post shared by Kody Antle (@kodyantle) on

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ