রানার মোটরসাইকেল বুঝে নিলেন ক্যাপিটাল মার্কেট এক্সপোর লটারি বিজয়ী
মঙ্গলবার, ৭ই জুলাই, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

রানার মোটরসাইকেল বুঝে নিলেন ক্যাপিটাল মার্কেট এক্সপোর লটারি বিজয়ী

‘অর্থসূচক ক্যাপিটাল মার্কেট এক্সপো ২০১৯’ এর দর্শনার্থীদের প্রবেশ কুপনের র‍্যাফেল ড্র’তে প্রথম পুরস্কার বিজয়ী রবিউল ইসলাম তার পুরস্কার বুঝে নিয়েছেন। পুরস্কার হিসেবে ছিল রানার অটোমোবাইলসের সৌজন্যে একটি ১২৫ সিসি (মডেল-রানার টার্বো) মোটরসাইকেল।

বুধবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক্সপো ২০১৯ পরবর্তী পুনর্মিলনী অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে তার হাতে মোটরসাইকেলটির প্রতীকী চাবি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) কমিশনার প্রফেসর হেলাল উদ্দিন নিজামী। এ সময় রানার গ্রুপের চেয়ারম্যান ও অনুষ্ঠানের বিশেষ অতিথি হাফিজুর রহমান খান উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন ডিএসই ব্রোকার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ও ঢাকা স্টক এক্সচেঞ্জের সাবেক প্রেসিডেন্ট জনাব শাকিল রিজভী, বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের পরিচালক ছায়েদুর রহমান, ঢাকা স্টক এক্সচেঞ্জের ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান অর্থ কর্মকর্তা আব্দুল মতিন পাটোয়ারী এফসিএমএ।

অনুষ্ঠানে ‘অর্থসূচক ক্যাপিটাল মার্কেট এক্সপো ২০১৯’ এর লিড স্পন্সর, স্পন্সর, বাইক-পার্টনার, ওয়াইফাই-পার্টনার ও স্টল নিয়ে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোকে ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়।

উলেখ , গত ৪, ৫ ও ৬ এপ্রিল রাজধানীর শিল্পকলা একাডেমিতে চতুর্থবারের মত পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি রানার অটোমোবাইলসের সৌজন্যে গত পাঁচ বছর ধরে অর্থসূচক ক্যাপিটাল মার্কেট এক্সপোর প্রথম পুরস্কার হিসেবে একটি মোটরসাইকেল বরাদ্দ থাকছে। আগের আয়োজনগুলোর মত এবারের এক্সপোতেও রানার অটোমোবাইলস বাইক-পার্টনার ছিল।

এবারের প্রথম পুরস্কার বিজয়ী রবিউল ইসলাম পেশাগত জীবনে পুঁজিবাজারের সঙ্গেই জড়িত। তিনি ঢাকা স্টক এক্সচেঞ্জের সদস্য প্রতিষ্ঠান ও অন্যতম শীর্ষ ব্রোকার ইউনাইটেড ফিন্যান্সিয়াল ট্রেডিং কোম্পানির (ইউএফটিসি) ফার্স্ট এ্যাস্টিটেন্ট ভাইস প্রেসিডেন্ট। কুষ্টিয়ার রবিউল প্রতিষ্ঠানটির মতিঝিল শাখায় চাকরি করেন।

পুরস্কার বুঝে নেওয়ার পর তিনি অর্থসূচককে দেওয়া এক প্রতিক্রিয়ায় বলেন, এটি তার জীবনের অন্যতম আনন্দময় একটি ঘটনা। পুরস্কারটি তার কাছে অন্য কারণে অনেক বেশি তাৎপর্যময়। কারণ এটি এমন একটি প্রতিষ্ঠান থেকে পেয়েছেন, যে প্রতিষ্ঠানটির (অর্থসূচক) উপর তাদের প্রতিনিয়তই নির্ভর করতে হয়। পেশাগত প্রয়োজনে তাকে সব সময় পুঁজিবাজার ও অর্থনীতির খবরাখবর সম্পর্কে আপডেট থাকতে হয়। আর এই খাতের বস্তুনিষ্ট খবরের জন্য অর্থসূচকই (www.arthosuchak.com) প্রধান ভরসা।

অনলাইন পত্রিকা অর্থসূচক শুধুই সংবাদ পরিবেশনের মাধ্যমে তার দায়িত্ব শেষ না করে সামাজিক দায়িত্বের অংশ হিসেবে ক্যাপিটাল মার্কেট এক্সপো নামে পুঁজিবাজার সংক্রান্ত যে মেলার আয়োজন করে থাকে, সেটিকেও একটি অন্যন্য উদ্যোগ বলে উল্লেখে করেন রবিউল ইসলাম।

এই বিভাগের আরো সংবাদ