রেস্তোরাঁয় খাবার প্লেটে চলন্ত মাংসের টুকরো! (ভিডিও)
সোমবার, ১৭ই ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

রেস্তোরাঁয় খাবার প্লেটে চলন্ত মাংসের টুকরো! (ভিডিও)

ধরুন, আপনি পছন্দের রেস্তোরাঁয় গেছেন। আরাম করে বসে পছন্দের ডিশ অর্ডারও করেছেন। আচমকাই দেখলেন আপনার সামনে রাখা ডিশের মাংস নিজে নিজে চলতে আরম্ভ করেছে! কী করবেন তখন?

ঠিক এমনটাই ঘটেছে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার এক নারীর সঙ্গে। ওই নারী একপ্লেট মাংসের ডিশ অর্ডার করেছিলেন। কথা মতো সেই ডিশ রেখে যান রেস্তোরাঁর বয়। তারপরেই বিপত্তি। হঠাৎ, মাংসের টুকরো ডিশ থেকে নিজে নড়ে চড়ে এসে পড়ে প্রথমে টেবিলে। সেখান থেকে মাটিতে! সঙ্গে সঙ্গে পুরো ঘটনা মোবাইলে ক্যামেরা বন্দি করে সোশ্যালে পোস্ট করেন তিনি। দেখতে দেখতে লাইকের সংখ্যা ছোঁয় কোটিতে। এখন পর্যন্ত এই ভিডিও ১ কোটি ৪৬ লক্ষ লোক দেখেছেন।

ফ্লোরিডার রেই ফিলিপস রেস্তোরোঁয় গিয়ে মাংসের অর্ডার দেওয়ার পরেই এই ঘটনা ঘটে। যদিও ভিডিও দেখে অনেকেই বলেছেন, পুরোটাই ফেক। সুতো দিয়ে মাংসের টুকরোকে বেঁধে একে সরিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল।

আবার কিছু মানুষের মতে, মাংস ভীষণ টাটকা বলে এরকম নাকি নড়ছিল! কেউ বলেছেন, রিগর মর্টিসের কারণেও এমনটা হতে পারে। বেশির ভাগের মতে এই ধরনের জীবন্ত মাংস নাকি এশিয়ান দেশ, জাপান, চিনের মনুষ খায়।

তবে এই ঘটনা নাকি নতুন নয়। এর আগেও এক ক্রেতা অর্ডার করে এরকম চলন্ত মাংসের পিস পেয়েছিলেন। সেই ভিডিও-ও এভাবেই ভাইরাল হয়েছিল। যাই হোক, ভিডিও দেখার পর দর্শক এবং যার সঙ্গে এই ঘটনা ঘটেছে, দুই পক্ষই নাকি আতঙ্কে চেঁচিয়ে এলাকা মাথায় করেছেন!

Whatttt Thaaaa Fuckkkkk 🤮… This was not recorded by me… all I did was repost the video TheShade Room

Posted by Rie Phillips on Tuesday, 9 July 2019

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ