দুই কলার দাম ৪৪২ রুপি!
শনিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

দুই কলার দাম ৪৪২ রুপি!

শরীর ভালো রাখতে কলার গুণ যে অপরিসীম সকলেই জানেন। কিন্তু শরীর ভালো রাখতে কলার জন্য কত টাকা খরচ করতে রাজি আপনি? যদি দেখেন, দু’টো কলার দাম নেওয়া হচ্ছে ৪৪২ রুপি! অবাক হওয়ার কিছুই নেই, এমন তাজ্জব করা ঘটনাই তুলে ধরেছেন ভারতীয় অভিনেতা রাহুল বোস। সম্প্রতি ভারতের চণ্ডীগড়ের একটি পাঁচ তারা হোটেলে উঠেছিলেন রাহুল। সেখানেই দুটি কলা অর্ডার করেই চক্ষু চড়কগাছ! একজোড়া কলার জন্য হোটেল কর্তৃপক্ষ বিল করেছে ৪৪২ রুপি!

সোমবার ৫১ বছর-বয়সী এই অভিনেতা টুইটারে একটি ভিডিও (#GoingBananas) পোস্ট করে হোটেলের ওই বিল সম্পর্কে অভিযোগ জানান। ভিডিওর ক্যাপশনে রাহুল বোস লেখেন, ‘এমনটা বিশ্বাস করার জন্য আপনাকে আগে ভিডিওটা দেখতে হবে। কে বলেছে যে, ফল আপনার অস্তিত্বের জন্য ক্ষতিকর নয়?’

৩৮ সেকেন্ডের ভিডিওতে, রাহুল বোস জানিয়েছেন জিমে যাওয়ার পর তিনি খাওয়ার জন্য কিছু ফলের অর্ডার করেছিলেন। এর পরেই ভিডিওতেই সকলকে হোটেলের বিলটি দেখান তিনি। সেখানেই তাকে দু’টো কলার জন্য ৪৪২ রুপি বিল ধার্য করা হয়। ‘আমার স্বাস্থ্যের জন্য একটু বেশিই ভালো হয়ে গেল এটা’, ভিডিওর শেষ হওয়ার আগে মন্তব্য করেন রাহুল।

টুইটারে অনেকেই রাহুল বোসের সঙ্গে এই বিষয়ে একমত। একজন লিখেছেন, একি সোনায় মোড়া কলা নাকি? অন্য একজন আবার এই ঘটনাকে দিনে দুপুরে ডাকাতির সঙ্গেও তুলনা করেছেন।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ