অধিনায়কত্ব হারাবেন সাকিব?
শনিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

অধিনায়কত্ব হারাবেন সাকিব?

আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) খেলবেন ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইয়ন মরগান। বিপিএলের ২০১৬ সালের শিরোপা জয়ী ঢাকা ডায়নামাইটসে নাম লিখিয়েছেন ইংলিশ এই দলপতি।

দলটির নিয়মিত অধিনায়ক হিসেবে আছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ২০১৬ থেকেই দলটির নেতৃত্ব ভার তাঁর কাঁধে। বিশ্বকাপ জয়ী অধিনায়ক মরগান দলটিতে যোগ দেওয়ায় তবে কি অধিনায়কত্ব হারাতে চলেছেন সাকিব? নাকি সাকিবের অধীনেই এবার বিপিএলে খেলবেন মরগান?

এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে চারদিকে। বিপিএলের সর্বশেষ দুই আসরে দলটিকে শিরোপা এনে দিতে পারেননি সাকিব। যদিও এই ব্যাপারে এখনও তারা কোনও সিদ্ধান্তে পৌঁছাননি।

ঢাকা ডায়নামাইটসের প্রধাণ নির্বাহী ওবায়েদ নিজাম জানিয়েছেন, সাকিব পরীক্ষিত, কিন্তু মরগান বিশ্বকাপ জয়ী অধিনায়ক। আমরা এখনও বিষয়টি নিয়ে ভাবিনি। তবে বিষয়টি নিয়ে এখনও না ভাবলেও দ্রুতই এই বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

অবশ্য এর আগেও অনেক তারকা ক্রিকেটার ডায়নামাইটসের হয়ে খেললেও নেতৃত্বে ছিলেন সাকিবই। এই বিশ্বসেরা অলরাউন্ডারের অধীনেই খেলেছেন কুমার সাঙ্গাকারা, মাহেলা জয়াবর্ধনে এবং শহীদ আফ্রিদির মতো তারকারা। তবে মরগান যোগ দেওয়ায় সাকিবকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেয়া হবে কিনা এটাই এখন বড় প্রশ্ন।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ