হতাশায় আচ্ছন্ন বাংলাদেশের ড্রেসিং রুম
মঙ্গলবার, ১০ই ডিসেম্বর, ২০১৯ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

হতাশায় আচ্ছন্ন বাংলাদেশের ড্রেসিং রুম

বিশ্বকাপ থেকে ছিটকে পড়েছে বাংলাদেশ। ভারতের বিপক্ষে স্বপ্ন বাঁচিয়ে রাখার ম্যাচে হেরেছে মাশরাফিবাহিনী। যে কারণে পুরো দলের মধ্যে বিরাজ করছে হতাশা। বাংলাদেশ দলের প্রধান কোচ স্টিভ রোডস এমনটাই জানিয়েছেন।

সেরা চারে জায়গা করে নেয়ার আশা নিয়ে বিশ্বকাপে অংশ নিয়েছিল বাংলাদেশ। টুর্নামেন্টে মরিয়া হয়ে খেলেছে তারা। দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে আসরের শুভসূচনা করেছিল সাকিব-তামিমরা।

এরপর ওয়েস্ট ইন্ডিজের মতো শক্তিশালী দলের বিপক্ষে জয় বাংলাদেশের স্বপ্নকে আরও দৃঢ় করে। ভারতের বিপক্ষে ম্যাচের আগে আশায় বুক বেঁধেছিল বাংলাদেশ। কিন্তু শেষ পর্যন্ত টিকে থাকার লড়াইয়ে পরাজিত হয়ে বিশ্বকাপ থেকে ছিটকে পড়তে হয় দলটিকে। যা দলের সকলই হতাশ করেছে, বলছেন রোডস।

সংবাদ সম্মেলনে প্রধান কোচ রোডস বলেন, ড্রেসিং রুমে ক্রিকেটাররা এবং কোচরা অনেক হতাশ। এমনকি দলের সঙ্গে জড়িত সকল সদস্যই হতাশ। আমরা এই টুর্নামেন্টে ভালো করতে মরিয়া ছিলাম এবং চেষ্টাও করেছি। কিন্তু আজ সেটা হয়নি। বিশ্বের এক নম্বর দলের বিপক্ষে আজ আমরা খেলেছি। চেষ্টা করেছি কিন্তু আমি মনে করি শুরুতে কিছু ভুল করেছি আমরা।

৩১৫ রানের বিশাল লক্ষ্যে শেষ পর্যন্ত ২৮৬ রানে থামতে হয় বাংলাদেশকে। হারতে হয় ২৮ রানের ব্যবধানে। এই হারে দলের মধ্যে নেমে আসে হতাশার কালো মেঘ।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ