নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডের দল ঘোষণা

বৃষ্টির কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের প্রথম ওয়ানডে ম্যাচটি পরিত্যক্ত হয়েছিল। শনিবার সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে কিউইদের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। এই ম্যাচের আগে স্কোয়াডে একটি পরিবর্তন এনেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

দ্বিতীয় ওয়ানডের দলে যুক্ত করা হয়েছে ডানহাতি পেসার হাসান মাহমুদকে। নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম দুই ওয়ানডের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছিল বাংলাদেশ। এই সিরিজে বিশ্রাম দেয়া হয়েছে বাংলাদেশ দলের বেশ কয়েকজন ক্রিকেটারকে।

এই সিরিজে নেই নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। তার পরিবর্তে কিউইদের বিপক্ষে বাংলাদেশকে নেতৃত্ব দিচ্ছেন লিটন দাস। সাকিব ছাড়াও বিশ্রাম দেয়া হয়েছে মুশফিকুর রহিম, তাসকিন আহমেদ ও মেহেদী হাসান মিরাজের মতো ক্রিকেটারকে।

বিশ্রাম দেয়া হয়েছিল হাসানকেও। এক ওয়ানডে পরেই আবারও দলে ডাক পেলেন এই পেসার। তাসকিন-হাসানরা না থাকায় নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের পেস বোলিং আক্রমণের নেতৃত্ব দিয়েছেন মুস্তাফিজুর রহমান। তিনি ৩ উইকেট নিয়ে চাপে ফেলে দিয়েছিলেন কিউইদের।

বাংলাদেশ দল: লিটন কুমার দাস (অধিনায়ক), তামিম ইকবাল খান. সৌম্য সরকার, এনামুল হক বিজয়, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, নুরুল হাসান সোহান, শেখ মাহেদী হাসান, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান, তানজিম হাসান সাকিব, তানজিদ হাসান তামিম, জাকির হাসান, রিশাদ হোসেন, সৈয়দ খালেদ আহমেদ ও হাসান মাহমুদ।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.