পাকিস্তান বলেই সতর্ক নিউজিল্যান্ড
মঙ্গলবার, ২রা জুন, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

পাকিস্তান বলেই সতর্ক নিউজিল্যান্ড

বিশ্বকাপের সেমিফাইনালের টিকিট পেতে হলে আরেকটি ম্যাচে জিতলেই হবে নিউজিল্যান্ডকে। সেই লক্ষ্যেই আজ বুধবার পাকিস্তানের বিপক্ষে মাঠে নামতে যাচ্ছে দলটি। তবে গুরুত্বপূর্ণ এই ম্যাচে সরফরাজ আহমেদের দলকে হালকা ভাবে নিচ্ছে না কেন উইলিয়ামসনের দল।

New Zealand

এবারের বিশ্বকাপে মাত্র ২টি ম্যাচে জিতলেও ইংল্যান্ড এবং দক্ষিণ আফ্রিকার মত দলকে হারিয়েছে ১৯৯২ সালের চ্যাম্পিয়নরা। সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে নিউজিল্যান্ডকে হারাতেই হবে তাঁদের। এই সমীকরণ মাথায় নিয়েই মাঠে নামবে মোহাম্মদ হাফিজ-ফখর জামানরা। নিজেদের দিন তাঁরা যে কোনো দলকে হারিয়ে দিতে পারে সেটা বেশ ভালো ভাবে জানা আছে ব্ল্যাক ক্যাপ্সদের। তাই পাকিস্তানের বিপক্ষে সতর্ক থেকেই মাঠে নামবে ২০১৫ সালের বিশ্বকাপ রানার্স আপরা।

দলের স্পিন বোলিং অলরাউন্ডার মিচেল স্যান্টনার জানিয়েছেন, পাকিস্তান বলেই সতর্ক কিউইরা। এজবাস্টনে তাঁদের রেকর্ড অনেক ভালো। ২ বছর আগে তাঁরা চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছে আর নিজেদের শেষ ম্যাচে তাঁরা দক্ষিণ আফ্রিকাকে হারিয়েছে। সেই সঙ্গে ইংল্যান্ডের মত দলকে তাঁরা হারিয়েছে এবার। তাঁরা আত্মবিশ্বাসী হয়ে আছে এই ম্যাচের আগে। তাঁদেরকে চেপে ধরার উপায় খুঁজতে হবে আমাদের। তাঁদের ব্যাপারে সতর্ক আমরা। আমরাও অনেক ভালো অবস্থানে আছি।

আজ বিশ্বকাপের সেমিফাইনাল নিশ্চিত করতে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে নিউজিল্যান্ড। এজবাস্টনে বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় শুরু হবে ম্যাচটি।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ