টসে হেরে ব্যাটিংয়ে প্রোটিয়ারা
বুধবার, ২৭শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

টসে হেরে ব্যাটিংয়ে প্রোটিয়ারা

বির্মিংহ্যামে বিশ্বকাপের গুরুত্বপূর্ণ লড়াইয়ে মুখোমুখি হচ্ছে দক্ষিণ আফ্রিকা এবং নিউজিল্যান্ড। বাংলাদেশ সময় ৩টা ৩০ মিনিটে শুরু হওয়ার কথা ম্যাচটি। কিন্তু বৃষ্টির কারণে ম্যাচটি শুরু হতে কিছুটা বিলম্ব হচ্ছে। ইতোমধ্যেই অনুষ্ঠিত হয়েছে টস। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন।

Hashim Amla & congratulating Quinton de Kock

আসরে নিজেদের পারফর্মেন্স নিয়ে দুশ্চিন্তায় আছে প্রোটিয়ারা। পাঁচ ম্যাচে তিনটি হার ও একটি জয় পাওয়া দলটির দেয়ালে পিঠ থেকে গিয়েছে। সেমিফাইনালে যেতে হলে জয় ছাড়া বিকল্প নেই তাঁদের সামনে। অপরদিকে কিছুটা হলেও স্বস্তিতে আছে নিউজিল্যান্ড। চার ম্যাচে তিনটিতে জয় পেয়েছে তাঁরা, বৃষ্টির কারণে ভারতের বিপক্ষে ম্যাচ পন্ড হওয়ায় সেখান থেকে এসেছে এক পয়েন্ট।

সব মিলিয়ে সাত পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে থাকা দলটির সামনে সুযোগ রয়েছে সেমিফাইনালের পথে আরেক পা এগিয়ে যাওয়ার।

দক্ষিণ আফ্রিকা একাদশ: ফাফ ডু প্লেসি (অধিনায়ক), জেপি ডুমিনি, ডেভিড মিলার, ডেল স্টেইন, অ্যান্ডিল ফেহলুকায়ো, ইমরান তাহির, কাগিসো রাবাদা, ডুয়াইন প্রিটোরিয়াস, কুইন্টন ডি কক, অ্যানরিচ নরটেজ, লুঙ্গি এনগিদি, এইডেন মার্করাম, র‌্যাসি ভ্যান ডার ডাসেন, হাশিম আমলা, তাবরিজ শামসী।

নিউজিল্যান্ড একাদশ: কেন উইলিয়ামসন (অধিনায়ক), মার্টিন গাপটিল, হেনরি নিকোলস, রস টেইলর, টম লাথাম (উইকেটরক্ষক), কলিন মুনরো, টম ব্লান্ডেল, কলিন ডি গ্র্যান্ডহোম, মিচেল স্যান্টনার, জেমস নিশাম, ইশ সোধি, ম্যাট হেনরি, লকি ফার্গুসন, টিম সাউদি ও ট্রেন্ট বোল্ট।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ