ইনজুরিতে রয়, বিশ্রামের চিন্তা মরগানকে
রবিবার, ৭ই ডিসেম্বর, ২০১৯ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ইনজুরিতে রয়, বিশ্রামের চিন্তা মরগানকে

আফগানিস্তান এবং শ্রীলঙ্কা বিপক্ষে ম্যাচ থেকে ছিটকে পড়েছেন ইংল্যান্ডের ডানহাতি ওপেনার জেসন রয়। অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে তাঁকে পাওয়ার প্রত্যাশা করছে ইংল্যান্ড টিম ম্যানেজমেন্ট।

শুক্রবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচে বাঁ পায়ের হ্যামস্ট্রিং চোটে মাঠ ছেড়েছিলেন রয়। তাঁকে ছাড়াই ব্যাটিংয়ে নেমেছিলে স্বাগতিকরা। ক্যারিবিয়ানদের বিপক্ষে আট উইকেটের বিশাল জয় তুলে নিয়েছে দলটি। শনিবার রয়কে এমআরআই করা হয় এবং সেখান থেকে নিশ্চিত হওয়া গেছে তাঁর ইনজুরি সম্পর্কে। চলতি মৌসুমে এই নিয়ে দ্বিতীয়বারের মতো ইনজুরিতে পড়েছেন রয়। রয়্যাল লন্ডন কাপে সারের হয়ে খেলা এই ওপেনার টুর্নামেন্টের শুরুতেই ছিটকে পড়েছিলেন।

পাকিস্তানের বিপক্ষে ঘরের মাঠে সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে পা রেখেছিলেন তিনি। একটি শতক এবং দুটি অর্ধশতকদ হাঁকিয়ে সিরিজ সেরা ক্রিকেটার হয়েছিলেন রয়। বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে আছেন রয়। বাংলাদেশের বিপক্ষে ১২১ বলে ১৫৩ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেছিলেন তিনি।

রয়ের পরিবর্তে দলে জায়গা পেতে পারেন জেমস ভিন্স। জনি বেয়ারস্টোর সাথে ইংল্যান্ডের হয়ে ওপেনিং করবেন তিনি। এদিকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচে পিঠের ইনজুরিতে পড়েছিলেন ইংলিশ অধিনায়ক ইয়ন মরগান। আফগানিস্তান ম্যাচে তাঁকেও বিশ্রাম দেয়ার চিন্তা ভাবনা করছে ইংলিশ টিম ম্যানেজমেন্ট।

মরগানের অবর্তমানে ইংল্যান্ডের অধিনায়কত্ব পালন করার দায়িত্ব পড়তে পারে উইকেটরক্ষক ব্যাটসম্যান জস বাটলারের ঘাড়ে। ক্যারিবিয়ানদের বিপক্ষে দলের বাইরে থাকা অলরাউন্ডার মইন আলিও পরবর্তী ম্যাচে একাদশে জায়গা পেতে পারেন।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ