পাক-ভারত মহারণেও 'ভিলেন' হতে পারে বৃষ্টি
শুক্রবার, ২৯শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

পাক-ভারত মহারণেও ‘ভিলেন’ হতে পারে বৃষ্টি

আজ ম্যানচেস্টারে ভারত-পাকিস্তান যুদ্ধেও ‘ভিলেন’ হতে পারে বৃষ্টি। অর্থাৎ পূর্বাভাস অন্তত পুরোপুরি আশ্বস্ত করতে পারছে না ক্রিকেট অনুরাগীদের। প্রায় নয় মাস পর আন্তর্জাতিক ক্রিকেট সার্কিটে মুখোমুখি হতে চলেছে দুই দল। কিন্তু বিশ্বক্রিকেটের সবচেয়ে হাইভোল্টেজ সেই ম্যাচের জন্য বসে থাকা ক্রিকেট অনুরাগীরা নিরাশ হতে পারেন, আবহাওয়ার পূর্বাভাস বলছে তেমনটাই।

আমির বনাম কোহলি, রিয়াজ বনাম রোহিত, বুমরাহ বনাম ফখর। ওল্ড ট্র্যাফোর্ডের বাইশ গজে এই ‘মার্কি ক্ল্যাশ’র জন্য যেমন উপাদান মজুত রয়েছে, ঠিক তেমনই বিজ্ঞাপনে অভিনন্দন বর্তমানকে ব্যবহার করে মাঠের বাইরের লড়াইও জমিয়ে দিয়েছে পাকিস্তানের জ্যাজ টিভি। টিকিট বিক্রি শুরু হওয়ার মুহূর্তের মধ্যেই তা নিঃশেষ।

তবে সবকিছুই তছনছ করে দিতে পারে আবহাওয়া। পরিষ্কার করে বলতে গেলে চলতি বিশ্বকাপের সবচেয়ে বড় অন্তরায় বৃষ্টি আজকের ম্যাচেও বাধা হতে পারে। আবহাওয়া সম্পর্কিত সেদেশের এক ওয়েবসাইটের পূর্বাভাস অনুযায়ী নিশ্চিন্ত হতে পারছেন না দুই প্রতিবেশী দেশের ক্রিকেট অনুরাগীরা।

ওয়েবসাইটটিতে জানানো হয়েছে, রবিবার স্থানীয় সময় বেলা ১২-১টা নাগাদ ভারত-পাক ম্যাচ বৃষ্টির কারণে বিঘ্নিত হতে পারে। ম্যাচ শুরু যেহেতু স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় সেহেতু ওয়েবসাইটের পুর্বাভাস উদ্বেগ ছড়াচ্ছে। বিকেল ৫টার দিকেও ফের একবার মহারণ বিঘ্নিত হতে পারে ‘ভিলেন’ বৃষ্টির কারণে। তবে মুষলধারে নয়, মূলত হালকা বৃষ্টিই বিঘ্ন ঘটাবে ভারত-পাক ম্যাচে।

উল্লেখ্য, গ্রুপ পর্বের ম্যাচে কোনও রিজার্ভ ডে না থাকায় আজকের ম্যাচ ভেস্তে গেলে আক্ষেপ কিংবা হতাশার শেষ থাকবে না অনুরাগীদের। ইতিমধ্যেই চলতি বিশ্বকাপে বৃষ্টির কারণে ভেস্তে গিয়েছে ৪টি ম্যাচ। যা সর্বকালীন রেকর্ড।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ