ভারতের কাছে ভিক্ষা চাইতে রাজি নয় পাকিস্তান
শুক্রবার, ২৯শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ভারতের কাছে ভিক্ষা চাইতে রাজি নয় পাকিস্তান

পাকিস্তানের সাথে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে ভারতের কাছে ভিক্ষা চাইতে মোটেও রাজি নন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান এহসান মানি। যদিও দিল্লিতে অনুষ্ঠিত সবশেষ সভায় তিনি দ্বিপাক্ষিয় ক্রিকেট নিয়ে বেশ জোর দিয়েছিলেন। তবে সেটা সম্মানের সাথে, হাত পেতে নয়।

বিভিন্ন টুর্নামেন্টে ভারতের বিপক্ষে দেখা হয় পাকিস্তানের। শেষ দেখা হয়েছিল ২০১৮ সালের এশিয়া কাপে। কিন্তু ২০১৩ সালের জানুয়ারিতে শেষবারের মতো দ্বিপাক্ষিক সিরিজ খেলেছিল দুই দল। রাজনৈতিক কলহর কারণে দীর্ঘদিন ধরে দ্বিপাক্ষিক সিরিজ খেলে না দল দুটি।

শুধু ভারত নয়, কোন দলের সামনেই ছোট হতে চায় না পাকিস্তান। মানির ভাষ্য, আমরা ভারতের কাছে ভিক্ষা চাইব না। আমাদের সাথে খেলতে কোন দলের কাছেই ভিক্ষা চাইব না। ভারতের সাথে সম্মানের সাথে দ্বিপাক্ষিক সিরিজ পুনরায় শুরু করতে চাই আমরা।

এছাড়া পাকিস্তানেও আন্তর্জাতিক ক্রিকেট ফিরিয়ে আনতে মরিয়া হয়ে আছেন মানি। যে কারণে সেপ্টেম্বরে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে দুটি টেস্ট ম্যাচের সিরিজ আয়োজন করেছেন পাকিস্তান। যা আইসিসির টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।

পিসিবি প্রধান মনে করেন, বিদেশি দলগুলোকে পাকিস্তানে আনার চেষ্টা করলে এই দেশে আবারো ক্রিকেট ফিরে আসবে। যদিও সেরা নিরাপত্তা দিবে পাকিস্তান, নিশ্চিত করেছেন মানি।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ