বৃষ্টি আতঙ্কে নিউজিল্যান্ড
শুক্রবার, ৫ই জুন, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বৃষ্টি আতঙ্কে নিউজিল্যান্ড

এবারের বিশ্বকাপে বৃষ্টির কারণে ভেসে গিয়েছে তিনটি ম্যাচ। আগামীকাল বৃহস্পতিবার নটিংহামে মুখোমুখি হচ্ছে ভারত এবং নিউজিল্যান্ড। এই ম্যাচেও আছে বৃষ্টির সম্ভাবনা। তবে বৃষ্টির জন্য শেষমেশ পয়েন্ট ভাগাভাগি করুক দুই দল, এমনটা চান না কিউই পেসার লকি ফার্গুসন।

New Zealand

বরঞ্চ ভারতের বিপক্ষে পুরো দুই পয়েন্ট দরকার কিউইদের, প্রত্যাশা ফার্গুসনের। আসন্ন ম্যাচ নিয়ে নিজের প্রত্যাশার কথা জানাতে গিয়ে ফার্গুসন জানান, এটা বিশ্বকাপ। আমরা ভারতের বিপক্ষে বিশ্বকাপে খেলছি, তাই এটা আমাদের দুই পয়েন্ট পাওয়ার সুযোগ। আমরা চাই না বৃষ্টিতে আমাদের ম্যাচটি ভেসে যাক। আমার মনে হয় না কেউ চায় বৃষ্টিতে ম্যাচ ভেসে যাক। আবহাওয়ার উপরে আমাদের হাত নেই। আমরা ভারতের বিপক্ষে খেলার জন্য মুখিয়ে আছি। তাঁদের বিপক্ষে আমরা আত্মবিশ্বাস অর্জন করতে চাই।

চলমান বিশ্বকাপে বৃষ্টির কারণে পরিত্যক্ত হওয়া ম্যাচ গুলো হলো- পাকিস্তান-শ্রীলঙ্কা ম্যাচ, ওয়েস্ট ইন্ডিজ-দক্ষিণ আফ্রিকা ম্যাচ এবং বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ। আবহাওয়া রিপোর্ট অনুযায়ী বৃহস্পতিবারের ম্যাচেও আছে বৃষ্টির জোরালো সম্ভাবনা।

এদিকে এখন পর্যন্ত তিন ম্যাচ খেলে তিনটিতেই জয় নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে আছে নিউজিল্যান্ড। দুই ম্যাচে দুই জয় নিয়ে পয়েন্ট তালিকার তিন নম্বরে আছে ভিরাট কোহলির ভারত।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ