স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পুরস্কার পেলো ইবিএল সিকিউরিটিজ

বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) কর্তৃক প্রদত্ত স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পুরস্কার ২০২২ অর্জন করেছে ইস্টার্ণ ব্যাংকের সাবসিডিয়ারি ইবিএল সিকিউরিটিজ লিমিটেড। প্রতিষ্ঠানটি দেশের পুঁজিবাজারের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকার জন্য স্টকব্রোকার এন্ড স্টকডিলার ক্যাটাগরিতে প্রথম পুরস্কার অর্জন করেছে।

মঙ্গলবার (২৫ জুলাই) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত এক অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের কাছ থেকে পুরস্কার ট্রফিটি গ্রহণ করেন ইবিএল সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক মোঃ সাঈয়েদুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব শেখ মোঃ সলিমুল্লাহ, এবং বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান শিবলী রুবাইয়াত-উল-ইসলাম।

ট্রফি গ্রহণের পর নিজস্ব প্রতিক্রিয়া ব্যাক্ত করে সাঈয়েদুর রহমান বলেন, “এই সম্মানজনক পুরস্কারের মাধ্যমে গ্রাহকদেরকে প্রদত্ত উচ্চ মানসম্পন্ন উদ্ভাবনী প্রোডাক্ট ও সেবা প্রদানে আমাদের দৃঢ় অঙ্গীকার স্বীকৃত হয়েছে। আমাদের দক্ষতা ও কার্যক্রমের গ্রহণযোগ্যতারও প্রতিফলন ঘটেছে এই পুরস্কারে। আমরা সর্বদাই সেরা কর্পোরেট গভর্নেন্সের চর্চা, গ্রাহক কেন্দ্রিক সংস্কৃতি, উদ্ভাবন, এবং টেকসই পারফর্মেন্সেকে উৎসাহিত করে থাকি”।

তিনি আরো বলেন, “অভিভাবক কোম্পানি, এমপ্লয়ী, গ্রাহক এবং সকল স্টেকহোল্ডারকে আমাদের প্রতি অবিচল সমর্থন ও আস্থার জন্য আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছি”।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.