বাচ্চাদের জন্যে হলেও এক ছাদের তলে আসার অনুরোধ
বৃহস্পতিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

বাচ্চাদের জন্যে হলেও এক ছাদের তলে আসার অনুরোধ

Hrithik__Sussanne১৩ ডিসেম্বর ঘোষণা দিলেন স্বয়ং হৃতিক, সুজানের সাথে তার ১৩ বছরের সংসার জীবন ভেস্তে যেতে বসেছে। তাদের এই ছাড়াছাড়ির খবর সহজভাবে নিতে পারেননি হৃতিকের ভক্তকুল। হৃতিক-সুজানের এতোদিনের চমৎকার সম্পর্ক ভেঙ্গে যাওয়ার খবরে খুবই হতাশ তারা। তবে সেই সাথে এই আশাবাদও জিইয়ে রাখছেন, সন্তাদের কথা বিবেচনায় নিয়ে আবার একই ছাদের নিচে ফিরবেন দুজন।

শুক্রবার হৃতিকের ঘোষণার পর এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় উঠে। ভক্তরা একদিকে নিজেদের ফেসবুক-টুইটার ওয়ালে যেমন এ নিয়ে তাদের হতাশা-শুভাক্ষাংখা প্রকাশ করেন, অন্যদিকে হৃতিকের ফেসবুক পেইজেও তেমনি নিজেদের সদিচ্ছা-সদুপদেশ তুলে ধরেন।

হৃতিক-সুজানের কাছে অধিকাংশের সদুপদেশ হলো রিহান ও রিদানের কথা চিন্তা করে হলেও তাদের বিবাহ-বিচ্ছেদে যাওয়া উচিত নয়।

এ ব্যাপারে দুজনের সোজাসাপ্টা জবাব, বিচ্ছেদ সন্তাদের প্রতি তাদের ভালোবাসা কমাবে না বা কমাতে পারবে না।

এই বিচ্ছেদে সুজানের চেয়ে আহত বেশি হৃতিক। তিনি তার ফেসবুক ওয়ালে লিখেছেন, সুজানই আমার পুরো জীবনের একমাত্র আশ্রয়স্থল। আমাকে ছাড়া সে যদি ভালো থাকতে পারে, তার জন্যও আমার শুভকামনা রইলো।

এদিকে এই বিচ্ছেদের পেছনের কারণ উদ্ঘাটন নিয়ে মিডিয়া ব্যাপক ‘গুজব অভিযান’-এ নেমেছে। কোনো কোনো পত্রিকা লিখেছে, শ্বশুর-শাশুড়ির ওপর বিরক্ত হয়েই এমন সিদ্ধান্ত নিয়েছেন সুজান। আবার কোনো কোনো পত্রিকা অর্জুন রামপালের সঙ্গে সুজানের  ‘বেশ ভালো’ সম্পর্ককে দায়ী করছে।

এই বিভাগের আরো সংবাদ