সিরিয়াল কিলার জয়া!
বুধবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

সিরিয়াল কিলার জয়া!

জয়া আহসান অভিনীত নতুন চলচ্চিত্র ‘কণ্ঠ’ ১০ মে (শুক্রবার) পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে। ছবিটি মুক্তির এক সপ্তাহের মাথায় জয়া জানালেন নতুন খবর। এই প্রথম তিনি কোনো ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন। বাংলার পাশাপাশি হিন্দি ভাষাতেও নির্মিত হবে সিরিজটি। এতে একজন নারী সিরিয়াল কিলারের চরিত্রে অভিনয় করবেন জয়া।

কলকাতার নির্মাতা অরিন্দম শীলের পরিচালনায় এই সিরিজের নাম ‘ত্রৈলোক্য’। সিরিজটির নাম ভূমিকায় থাকছেন জয়া।

এ বিষয়ে গণমাধ্যমকে জয়া বলেন, ভারতে আমার অভিনীত প্রথম ছবি ‘আবর্ত’ নির্মাণ করেছিলেন অরিন্দম শীল। নির্মাতা হিসেবেও ‘আবর্ত’ ছিল তার প্রথম চলচ্চিত্র। তার পরিচালনায় প্রথম ওয়েব সিরিজে থাকছি আমি। ত্রৈলোক্য চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং। আশা করছি ভালো কিছু হবে।

ভারতীয় একাধিক গণমাধ্যমে পরিচালক অরিন্দম শীল জানান, প্রিয়নাথ মুখোপাধ্যায়ের ‘দারোগার দপ্তর’ বইয়ে প্রথম ত্রৈলোক্য তারিণীর কথা জানতে পারেন তিনি। এরপর তাকে নিয়ে জানার আগ্রহ বাড়ে। ১৮০০ শতকের মাঝামাঝি এই মহিলা সিরিয়াল কিলারের বর্ণময় এবং রহস্যময় জীবন বিস্ময়কর। দীর্ঘদিন ধরে তাকে নিয়ে গবেষণা হয়েছে। বলা হয়ে থাকে, ত্রৈলোক্য ভারতের প্রথম নারী সিরিয়াল কিলার। তার সামাজিক অবস্থান, হত্যালীলা, আত্মগোপন এবং কলকাতা থেকে বেনারস পর্যন্ত যে যাত্রা, সবই থাকবে এই সিরিজে।

এই সিরিজে গোয়েন্দা প্রিয়নাথের চরিত্রে থাকছেন টোটা রায় চৌধুরী আর জয়ার বিপরীতে কালী বাবুর চরিত্রের জন্য বলিউডের একজন অভিনেতাকে ভাবা হচ্ছে বলে জানান অরিন্দম। এ বছরের দুর্গাপূজার পর এর দৃশ্যধারণ শুরু হবে বলে জানা গেছে।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ