কুষ্টিয়ায় পরিবহন নেতাকে গুলি করে হত্যা
বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » খুলনা

কুষ্টিয়ায় পরিবহন নেতাকে গুলি করে হত্যা

kushtia poribohonমাত্র ছয় দিনের ব্যবধানে আবারো কুষ্টিয়ায় খুনের ঘটনা ঘটেছে। নির্বাচিত চেয়ারম্যানকে হত্যার পর এবার সন্ত্রাসীরা কুষ্টিয়া বাস মিনিবাস মালিক সমিতির পর পর পাঁচবার নির্বাচিত সাধারণ সম্পাদক নূর হোসেন দুলালকে (৪৫) গুলি করে হত্যা করেছে ।

শনিবার রাত ১০টার দিকে প্রতি দিনের মতো বাইরে থেকে মটর সাইকেল যোগে বাড়ি ফেরার পথে কুষ্টিয়া শহরের হাউজিং এলাকার সি-২৪ ব্লকে তার নিজ বাসার সামনে হাউজিং কালভাট্রের কাছে দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে খুব কাছ থেকে পর পর কয়েক রাউন্ড গুলি করে। তিনি সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন। গুলি করে সন্ত্রাসীরা মোটরসাইকেলে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। প্রসঙ্গত শুক্রবার রাতে নূর হোসেন দুলালের হাউজিং সি-২৪ ব্লকের বাড়িতে দুর্ধর্ষ চুরি হয়। চোর তার বাড়ি থেকে ২৯ ভরি স্বর্ণালংকার সহ কয়েক লাখ টাকার মালামাল নিয়ে যায়।

এ ব্যাপারে নূর হোসেন দুলাল কুষ্টিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। কুষ্টিয়ার জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন ও কুষ্টিয়া পুলিশ সুপার মফিজ উদ্দিন আহমেদ ঘটনার ঘটনাস্থল পরিদর্শন করেন। নূর হোসেন দুলাল স্ত্রী এক পুত্র ও এক কন্যা রেখে গেছেন। তার মৃত্যুতে কুষ্টিয়ায় আতঙ্ক বিরাজ করছে।

এআর

এই বিভাগের আরো সংবাদ