ঢাকা কমার্শিয়াল অটোমোটিভ শোতে ‘ফোটন কমার্শিয়াল ভেহিক্যাল’

রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হচ্ছে ঢাকা কমার্শিয়াল অটোমোটিভ শো ২০২২। শো-টি ২৩ জুন শুরু হয়ে চলবে ২৫ জুন পর্যন্ত। এতে ফোটন কমার্শিয়াল ভেহিক্যাল নিয়ে অংশগ্রহণ করেছে এসিআই লিমিটেডের অঙ্গপ্রতিষ্ঠান এসিআই মটরস।

এসিআই মটরস, কৃষি যন্ত্রপাতি, কনস্ট্রাকশন ইকুইপমেন্ট, মোটরসাইকেল ব্যবসায় বিক্রয়োত্তর সেবা এবং গ্রাহক সন্তুষ্টিতে দেশের শীর্ষ স্থানীয় প্রতিষ্ঠান ফোটন সমগ্র বিশ্বের ১০০টির অধিক দেশে ১ কোটিরও বেশি কমার্শিয়াল ভেহিক্যাল বিক্রি করেছে। মেলায় এসিআই মটরস প্রদর্শন করেছে ফোটন-এর বিভিন্ন কমার্শিয়াল ভেহিক্যাল । এর মধ্যে রয়েছে ১ টন টিএম, ১.২ টন টিএম প্লাস, ১.৫ টন, ৩.৫ টন পিক আপ, অ্যাম্বুলেন্স এবং মিনিবাস।

ইঞ্জিনিয়ার আসিফ উদ্দিন, সার্ভিস এন্ড প্রোডাক্ট ডেভেলপমেন্ট, এসিআই মটরস এর উপস্থিতিতে ব্র্যান্ড নিউ ১.২ টন টিএম প্লাস লঞ্চ করা হয়। সেই সঙ্গে জ্যাক, কান্ট্রি ম্যানেজার, ফোটন মোটর গ্রুপ, এসিআই মটরসের উচ্চপদস্থ কর্মকর্তা, গ্রাহক ও শুভানুধ্যায়ীরাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ফোটন কর্মকর্তারা জানান, ফোটন কমার্শিয়াল ভেহিক্যাল-এ নিশ্চিত করা হয়েছে সর্বাধুনিক প্রযুক্তি। অপরদিকে এসিআই-এর পক্ষ থেকে বলা হয়, এসিআই মটরস নিশ্চিত করবে দেশব্যাপী বিক্রয়োত্তর সেবা, যন্ত্রাংশের সহজলভ্যতা এবং গ্রাহক সন্তুষ্টি।

উল্লেখ্য, ফোটন বিশ্বের সবচেয়ে বেশি বিক্রিত কমার্শিয়াল ভেহিক্যাল ব্র্যান্ড। আর বাংলাদেশে এর একমাত্র পরিবেশক এসিআই মটরস। ফোটন কমার্শিয়াল ভেহিক্যাল এর ক্ষেত্রেও এসিআই মটরস সর্বাধিক গ্রাহক সন্তুষ্টি অর্জনে বদ্ধপরিকর।

অর্থসূচক/এইচডি/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.