এ দলের কাছে হোয়াইটওয়াশ হল বাংলাদেশ ক্রিকেট দল
বৃহস্পতিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » খেলাধুলা

এ দলের কাছে হোয়াইটওয়াশ হল বাংলাদেশ ক্রিকেট দল

bd  a  teamটি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতিমুলক টি-টোয়েন্টি চ্যালেঞ্জ সিরিজের শেষ ম্যচে বাংলাদেশ দলকে ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে হোয়াইটওযাশ করলো বাংলাদেশ এ দল। একই সাথে টাইগারদের লজ্জায় পেলে টি-টোয়েন্টি চ্যালেঞ্জ সিরিজ ৩-০ তে জিতে নিল নাসির হোসেন নেতৃত্বে বাংলাদেশ এ দল।

সংক্ষিপ্ত স্কোর:

বাংলাদেশ দল-১৮৮/৯ (মুশফিক ৩৮,শামসুর ৩৭)

বাংলাদেশ এ-১৯০/২ (মিথুন আলী ৬৭,মমিনুল ৫৫)

 শনিবার দুপুর ১টায় মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি শুরু হয়। টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় মুশফিকুর রহিমের নেতৃত্বে জাতীয় দল।শুণ্য রানে সৌম্য সরকার আউট হওয়ার পর নিয়মিত বিরতিতে উইকেট পড়লেও ঝড়ো গতির ব্যাটিং এবং সবার ছোট ছোট ইনিংসের উপর ভর করে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৮৮ রান করে তারা।দলের পক্ষ্যে অধিনায়ক মুশফিকুর রহিম ৩৮, শামছুর রহমান ৩৭, মাশরাফি মোর্তজা ৩৬ এবং সোহাগ গাজী ২০ রান করেন। এ দলের হয়ে মুক্তার আলী ৩টি এবং ইলিয়াস সানি, নাসির হোসেন ও আরাফাত সানি ২টি করে উইকেট লাভ করেন।

 আগের দু’ম্যাচে জয় পাওয়া বাংলাদেশ এ দল বড় লক্ষ্যকে সামনে রেখে ব্যাট করতে নেমে মার্শাল আইয়ূব ও মমিনুল হক দুর্দান্ত শুরু করেন। দলীয় ৬ ওভারে ৭৪ রানের মাথায় মার্শাল আইয়ুব আউট হলেও মাত্র ২৩ বল খেলে ৫৫ রান করেন মমিনুল হক।যাতে তিনি নয়টি চার ২টি ছয় হাকান। ৮৭ রানে ২ উইকেট হারানোর পর মিথুন আলী ও সাব্বির রহমান মাত্র ১৬.২ ওভার খেলে ১৯০ রান করে জয়ের বন্দরে পৌছে যান।মিথুন আলী মাত্র ৩০ বলে ৬টি ছয় এবং তিনটি চারের মাধ্যমে ৬৭ রান করে অপরাজিত থাকেন।এছাড়া সাব্বির বাংলাদেশের পক্ষ্যে আল আমিন উইকেট ২টি লাভ করেন।

এইউ নয়ন

 

এই বিভাগের আরো সংবাদ