৬ কোম্পানি হল্টেড
রবিবার, ৭ই ডিসেম্বর, ২০১৯ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

৬ কোম্পানি হল্টেড

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) আজ সোমবার বিক্রেতা শূন্য হয়ে গেছে ৬টি কোম্পানির শেয়ারে। এতে কোম্পানিগুলোর শেয়ার হল্টেড হয়ে মূল্য স্পর্শ করছে সার্কিট ব্রেকারে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছেঃ- ইউনাইটেড ফিন্যান্স, উসমানিয়া গ্লাস, সোনার বাংলা ইন্স্যুরেন্স, অগ্রনী ইন্স্যুরেন্স, জেমিনি সী ফুড ও জেএমআই সিরিঞ্জ।

সূত্র মতে, আজ দুপুর ২টা ৫ মিনিট পর্যন্ত ইউনাইটেড ফিন্যান্স এর স্ক্রিনে ১ লাখ ৪৫ হাজার ৪৪৮টি, উসমানিয়া গ্লাস এর ৬ হাজার ২১৭ টি, সোনার বাংলা ইন্স্যুরেন্স এর ৩৩ লাখ ২৭ হাজার ৩৮৩টি, অগ্রনী ইন্স্যুরেন্স এর ৬ লাখ ৪৬ হাজার ৯৪৬টি, জেমিনি সী ফুড এর ১৯ হাজার ২১০টি এবং জেএমআই সিরিঞ্জ এর ১৬ হাজার ৪৭৮টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর শূন্য ছিল।

আলোচ্য সময়ে ইউনাইটেড ফিন্যান্স এর শেয়ার সর্বশেষ ২২ টাকা দরে লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ২০ টাকা। উসমানিয়া গ্লাস এর শেয়ার সর্বশেষ ১২৭ টাকা ১০ পয়সা লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ১১৫ টাকা ৬০ পয়সা। সোনার বাংলা ইন্স্যুরেন্স এর শেয়ার সর্বশেষ ২১ টাকা ২০ পয়সা দরে লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ১৯ টাকা ৩০ পয়সা।

অগ্রনী ইন্স্যুরেন্স এর শেয়ার সর্বশেষ ২৫ টাকা ১০ পয়সা লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ২২ টাকা ৯০ পয়সা। জেমিনি সী ফুড  এর শেয়ার সর্বশেষ ৩৬৫ টাকা ৫০ পয়সা দরে লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ৩৩৬ টাকা ১০ পয়সা। এবং জেএমআই সিরিঞ্জ এর শেয়ার সর্বশেষ ৪৫৯ টাকা ৫০ পয়সা দরে লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ৪২২ টাকা ৬০ পয়সা।

 

অর্থসূচক/এআর

এই বিভাগের আরো সংবাদ