ArthoSuchak
শুক্রবার, ১০ই এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ইসলামী ব্যাংকের ৩৪১তম শাখা উদ্বোধন

৩৪১তম শাখা উদ্বোধন করল ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড। আজ সোমবার নোয়াখালী জেলার সোনাপুর ইউনিয়নের জিরো পয়েন্টের মুজিব সেন্টারে নতুন শাখাটির উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের এমডি মো. মাহবুব উল আলম প্রধান অতিথির বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংক মানুষের জন্য কল্যাণের দ্বার উন্মুক্ত ও বিস্তৃত করতে সক্ষম হয়েছে। এ ব্যাংক ধর্ম, বর্ণ, গোত্র নির্বিশেষে সব মানুষের জন্য গণমুখী ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করছে। ইসলামী ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্পের সুবিধাভোগী প্রায় ১১ লাখ মানুষ। গ্রামের ছোট ছোট শিল্পে বিনিয়োগের পাশাপাশি বৃহৎ শিল্প বিনিয়োগের মাধ্যমে এ ব্যাংক জাতীয় উন্নয়নে সহযোগী ভূমিকা পালন করছে।

তিনি বলেন, ইসলামী ব্যাংক দেশীয় পরিমন্ডল ছাড়িয়ে বিশ্ব দরবারে ইসলামী ব্যাংকিংয়ের মডেল হিসেবে পরিগণিত হচ্ছে। এর ফলেই এ ব্যাংক বিশ্বের সেরা এক হাজার ব্যাংকের তালিকায় অবস্থান নিতে সক্ষম হয়েছে এবং বিভিন্ন আন্তর্জাতিক পুরস্কার অর্জন করেছে।

এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও নোয়াখালী জোনপ্রধান মো. রোকন উদ্দিন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। স্বাগত বক্তব্য দেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এম জুবায়ের আজম হেলালী। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নোয়াখালী ইসলামীয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ হাফেজ মো. ওহিদুল হক, ব্যবসায়ী সৈয়দ জামাল নাসের লিটন, একেএম সাইফুদ্দিন সোহান ও সমাজ সেবক ফখর উদ্দিন মাহমুদ। ধন্যবাদ জ্ঞাপন করেন সোনাপুর শাখাপ্রধান শহীদ উল্লাহ। এ সময় ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা, স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

অর্থসূচক/জেডএ/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ