‌ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ খেলে প্রচারে নামবেন মাশরাফি?
শুক্রবার, ৩রা জুলাই, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

‌ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ খেলে প্রচারে নামবেন মাশরাফি?

আগামী ৯ ডিসেম্বর থেক শুরু হতে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ। এদিকে ডিসেম্বরের ৩০ তারিখে নির্বাচন। নড়াইল-২ আসন থেকে তার মনোনয়ন পাকা মাশরাফির।এখন প্রশ্ন হলো, মাশরাফি নির্বাচনী প্রচার কি উইন্ডিজ সিরিজের পর শুরু করবেন, নাকি আগে থেকেই?

কিছুদিন আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছিলেন, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে ‘সম্ভবত’ পাওয়া যাবে না মাশরাফিকে। তবে কদিন আগে এসিসির নতুন সভাপতি হিসেবে দায়িত্ব নেওয়ার পর দেশে ফিরে তিনি অবশ্য আশা প্রকাশ করে বলেন, ওয়েস্ট ইন্ডিজ সিরিজে খেলবেন মাশরাফি। তিনি বলেন, ‘আমার সঙ্গে ওর যে কথা হয়েছে, তাতে ওর যখন খেলা থাকবে তখন সে খেলবে। ওর কাছে ক্রিকেটটাই আগে।’

এবার মাশরাফির পরিবারের সঙ্গে কথা বলে জানা গেল, আসন্ন ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে অধিনায়কের খেলার জোর সম্ভাবনা রয়েছে তার। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৯, ১১ ও ১৪ ডিসেম্বর তিনটি ওয়ান্ডে সিরিজ। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ৯ ডিসেম্বর। এর পর থেকেই প্রার্থীরা শুরু করতে পারবেন প্রচারণা।

তবে ম্যাশের বাবা গলাম মুর্তজাও জানালেন, মাশরাফি উইন্ডিজ সিরিজ খেলেই ঢাকা ছাড়বেন। অন্যদিকে জাতীয় দলের নির্বাচকমণ্ডলীও এখন পর্যন্ত মাশরাফির না থাকার বিষয়ে কোনো তথ্য পাননি। সুতরাং, শেষ পর্যন্ত সব ঠিক থাকলে ভক্তদের জন্য সুখবরই বটে!

অর্থসূচক/এসকে

এই বিভাগের আরো সংবাদ