আইসিএবি’র পরিচালনা পর্ষদ গঠন
মঙ্গলবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

আইসিএবি’র পরিচালনা পর্ষদ গঠন

চার্টার্ড অ্যাকাউন্টেন্টদের সংগঠন ‘দ্যা ইন্সটিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্টেন্টস অব বাংলাদেশ-আইসিএবি’র নতুন পচিলানা পরিষদ গঠিত হয়েছে। আগামী ২০১৯-২০২১ সাল মেয়াদের জন্য এই পর্ষদ প্রতিষ্ঠানটি পরিচালনা করবে।

গতকাল শনিবার আইসিএবি’র ২০ জন কাউন্সিল সদস্য নির্বাচিত হয়েছেন। কাউন্সিল সদস্যদের ১৮ জন ঢাকা থেকে এবং ২ জন চট্টগ্রাম থেকে নির্বাচিত হন।

ঢাকা থেকে নির্বাচিত আইসিএবি’র এই নতুন পর্ষদ সদস্যরা হলেন- মো. হুমায়ুন কবির এফসিএ, আদিব হোসেন খান এফসিএ, কামরুল আবেদিন এফসিএ, সাব্বির আহমেদ এফসিএ, আখতার সোহেল কাসেম এফসিএ, মোহাম্মদ ফোরকান উদ্দীন এফসিএ, মুহাম্মদ ফারুক এফসিএ, মো. শাহাদাৎ হোসেন এফসিএ, এ এফ নেছারউদ্দিন এফসিএ, নাসির উদ্দিন আহমেদ এফসিএ, মারিয়া হাওলাদার এফসিএ, মো. আব্দুল কাদের জোয়াদ্দার এফসিএ, মাহমুদউল হাসান খসরু এফসিএ, গোপাল চন্দ্র ঘোষ এফসিএ, এনকেএ মবিন এফসিএ, মো. মনিরুজ্জামান এফসিএ, ড. মো. আবু সাইদ খান এফসিএ এবং মু. মাহমুদ হোসেন এফসিএ।

চট্টগ্রাম থেকে নির্বাচিত আইসিএবি’র এই নতুন পর্ষদ সদস্যরা হলেন, সিদ্ধার্থ বড়ুয়া এফসিএ এবং মো. সেলিম উদ্দীন এফসিএ।

আইসিএবি’র ঢাকা আঞ্চলিক কমিটির ৯ জন সদস্য নির্বাচিত এবং চট্টগ্রামে আঞ্চলিক কমিটির ৫ জন সদস্য বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছে।

আইসিএবি’র নিয়ম অনুযায়ী এ কে গোলাম কিবরিয়া এফসিএ কে প্রধান করে নির্বাচনটি পরিচালনা করার জন্য একটি নির্বাচন কমিশন গঠন করা হয়। এই কমিশনই নির্বাচন পরিচালনা করে।

অর্থসূচক/জেডএ/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ