'ওইদিন অফিসার্স ক্লাবেই যাইনি'
বুধবার, ৫ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

‘ওইদিন অফিসার্স ক্লাবেই যাইনি’

আওয়ামী লীগকে ক্ষমতায় রাখতে অফিসার্স ক্লাবে কয়েকজন সচিবের ‘গোপন বৈঠকের’ যে অভিযোগ বিএনপির পক্ষ থেকে করা হয়েছে, তা নাকচ করেছেন জনপ্রশাসন সচিব ফয়েজ আহম্মদ।

তিনি বলেন, গত ২০ নভেম্বর তিনি অফিসার্স ক্লাবেই ছিলেন না, ফলে বৈঠকে অংশ নেওয়ার প্রশ্নই ওঠে  না। তিনি রাত ৮ টায় অফিস ত্যাগ করে পারিবারিক একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলে সেদিন।

জনপ্রশাসন সচিব ফয়েজ আহম্মদ।

রোববার জনসংযোগ কর্মকর্তার মাধ্যমে গণমাধ্যমে পাঠানো এক প্রতিবাদপত্রে জনপ্রশাসন সচিব ফয়েজ আহম্মদ বলেন, “কল্পিত ঘটনায় জনপ্রশাসন সচিব ফয়েজ আহম্মদকে জড়িয়ে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী যে বক্তব্য প্রদান করেছেন, তা অসত্য ও বিভ্রান্তিকর।

“যে তারিখ ও সময়ের কথা উল্লেখ করা হয়েছে সেই তারিখ ও সময়ে জনপ্রশাসন সচিব মন্ত্রণালয়ের দাপ্তরিক কাজ সম্পাদন শেষে রাত ৮টায় পারিবারিক একটি অনুষ্ঠানে অংশ নিতে অফিস ত্যাগ করেন।

“ওই দিন তিনি অফিসার্স ক্লাবেই যাননি অথচ তাকে জড়িয়ে মিথ্যা প্রপাগান্ডা ছড়ানো হয়েছে, যা তার সুনাম ও সম্মানের হানিকর।”

গত শনিবার এক সংবাদ সম্মেলনে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছিলেন, “প্রশাসন ও পুলিশের বিতর্কিত ও দলবাজ কর্মকর্তারা জনসমর্থনহীন আওয়ামী লীগকে ফের ক্ষমতায় বসানোর জন্য নানা চক্রান্ত ও ষড়যন্ত্রে মেতে উঠেছে। প্রতিনিয়ত তাদের গোপন বৈঠক চলছে।”

অর্থসূচক/এসকে

এই বিভাগের আরো সংবাদ