কুয়েতে বাংলাদেশি হত্যার দায়ে এক কুয়েতি আটক
বৃহস্পতিবার, ২৮শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

কুয়েতে বাংলাদেশি হত্যার দায়ে এক কুয়েতি আটক

বাংলাদেশি ট্যাক্সিচালক হত্যার অভিযোগে এক সন্দেহভাজন কুয়েতি নাগরিককে গ্রেপ্তার করেছে কুয়েতের গোয়েন্দা দল। খবর আরব টাইমস।

কুয়েতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পাবলিক অ্যাফেয়ার্স অ্যান্ড সিকিউরিটি মিডিয়া থেকে প্রকাশিত এক বিবৃতিতে বলা হয়, তদন্ত সাপেক্ষে একজন কুয়েতি নাগিরিককে শনাক্ত করা হয়েছে এবং ৩০ বছর বয়স্ক এক ব্যক্তিকে আটক করা হয়েছে। ওই সন্দেহভাজন খুনী বাংলাদেশি ট্যাক্সিচালককে ছুরিকাঘাত করে তার ট্যাক্সি নিয়ে পালিয়ে যান। পরে গাড়িটি পুড়িয়ে ফেলারও চেষ্টা করেন।

লাশ উদ্ধার করার পর গোয়েন্দাদের একটি দল তদন্ত শুরু করেন। প্রত্যক্ষদর্শীদের খোঁজ তারা জানতে পারেন, ট্যাক্সি থেকে মৃতদেহটি বের করে ফেলে যাওয়ার দৃশ্যটি দেখেন প্রত্যক্ষদর্শীরা। যিনি গাড়ি নিয়ে পালিয়েছেন তাকে চিনতে পারেননি কেউ। পরে সেই ট্যাক্সিটার খোঁজ মেলে রাওদা এলাকায়। সেখানে হত্যাকারী ট্যাক্সিটি পুড়িয়ে ফেলার চেষ্টা করে।

অবশেষে সন্দেহভাজনকে শনাক্ত করতে পারে গোয়েন্দা দল। পরে জাবরিয়া এলাকায় তার বাড়িতে অভিযান চালানো হয়। আটককৃত ছুরিকাঘাতের কথা স্বীকার করেছেন। ট্যাক্স নিয়ে পালিয়ে যাওয়ার কথাও জানান হামলাকারী।

এর আগে ২০ নভেম্বর কুয়েতের জাবরিয়া এলাকা থেকে এক বাংলাদেশি ট্যাক্সিচালকের লাশ উদ্ধার করা হয়। তার দেহে বেশ কয়েকটি ছুরিকাঘাতের চিহ্ণও পাওয়া যায়।

অর্থসূচক/এসএফ

এই বিভাগের আরো সংবাদ