মনোনয়ন দাবিতে সড়ক অবরোধ
শুক্রবার, ২৯শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

মনোনয়ন দাবিতে সড়ক অবরোধ

ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) আসনে মহাজোটের প্রার্থীর পরিবর্তে আওয়ামী লীগের স্থানীয় প্রার্থীকে মনোনয়ন দেওয়ার দাবিতে সড়ক অবরোধ ও টায়ারে অগ্নিসংযোগ করেছেন নেতাকর্মীরা।

আজ রোববার দুপুর ১২টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়ক অবরোধ করেন সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক আবদুস ছাত্তার সমর্থিত নেতাকর্মীরা।

মাথায় কাফনের কাপড় বেঁধে ও হাতে বৈঠা নিয়ে রাস্তায় বসে বিক্ষোভ করেন নেতাকর্মীরা। এতে সড়কের দুই পাশে বিপুল সংখ্যক যানবাহন আটকা পড়ে। পরে অতিরিক্ত পুলিশ সুপার এস এ নেওয়াজি ঘটনাস্থলে গিয়ে নেতাকর্মীদেরকে জনগণের দুর্ভোগের কথা জানিয়ে অবরোধ প্রত্যাহারের অনুরোধ করেন। সোয়া ৩টার দিকে অবরোধ প্রত্যাহার করেন আওয়ামী লীগের নেতাকর্মীরা

ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবদুল হেকিম ও পৌর আওয়ামী লীগের সভাপতি সাবেক পৌর মেয়র মো. হাবিবুর রহমানের নেতৃত্বে এই কর্মসূচি পালিত হয়। তারা সাংবাদিকদের বলেন, এই আসনে যদি সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক আবদুস ছাত্তারকে মনোনয়ন দেওয়া হয়, তাহলে আওয়ামী লীগের জয় নিশ্চিত। মহাজোটের বর্তমান সংসদ সদস্য জাতীয় পার্টির ফখরুল ইমামকে মনোনয়ন দিলে পরাজয় সুনিশ্চিত।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ