শুক্রবার, অক্টোবর ৩০, ২০২০
Home App Home Page ৩০০ আসনের প্রার্থী চূড়ান্ত করেছে ইসলামী আন্দোলন

৩০০ আসনের প্রার্থী চূড়ান্ত করেছে ইসলামী আন্দোলন

৩০০ আসনের প্রার্থী চূড়ান্ত করেছে ইসলামী আন্দোলন

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য ৩০০ আসনের প্রার্থীর মনোনয়ন চূড়ান্ত করেছে চরমোনাই পীরের দল ইসলামী আন্দোলন।

আজ শনিবার পল্টনে দলীয় কার্যালয়ে দলটির আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম আনুষ্ঠানিকভাবে মনোনয়ন চূড়ান্ত করেন।

এর আগে মনোনয়নপত্র সংগ্রহ করতে শনিবার সকালে সারাদেশ থেকে দলীয় কার্যালয়ে আসতে শুরু করেন তৃণমূলের প্রস্তাবিত ও প্রাক-প্রাথমিক বাছাইয়ে উত্তীর্ণ প্রার্থীরা। সকাল ৯টা থেকে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আর-মাদানীর মনোনয়ন সংগ্রহের মধ্য দিয়ে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।

বিভাগভিত্তিক প্রার্থীদের মনোনয়ন ফরম যাচাই-বাছাইয়ের জন্য গঠিত ডেস্ক দিনব্যাপী সব প্রক্রিয়ার সম্পন্ন করে। দুপুরে ইসলামী আন্দোলনের আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম চূড়ান্ত প্রার্থীদের মনোনয়ন দেন।

এ সময় মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রতিষ্ঠাকাল থেকেই নীতির প্রশ্নে অটল ছিল, আছে এবং থাকবে। নীতির পরিবর্তন না করে শুধু নেতার পরিবর্তনের মাধ্যমে দেশে কাঙ্ক্ষিত শান্তি আসবে না।

এসময় আরও বক্তব্য রাখেন দলটির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী, নূরুল হুদা ফয়েজী, নায়েবে আমির মাওলানা আব্দুল হক আজাদ, মাওলানা আব্দুল আউয়াল, মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ প্রমুখ।

অর্থসূচক/কেএসআর