নতুন আঙ্গিকে এসেছে বায়োস্কোপ প্রাইম
সোমবার, ২০শে জানুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

নতুন আঙ্গিকে এসেছে বায়োস্কোপ প্রাইম

বায়োস্কোপ নিয়ে  এসেছে তাদের নতুন সেবা ‘বায়োস্কোপ প্রাইম’। বায়োস্কোপ প্রাইম- এ থাকছে নতুন সব সিনেমা যা শুধু এই প্ল্যাটফর্মটিতে উপভোগ করা যাবে।

এছাড়াও এতে থাকছে জি ও কালারস নেটওয়ার্কের দারুণ সব টিভি চ্যানেল, আকর্ষণীয় মিউজিক ও বিভিন্ন স্পোর্টস চ্যানেল। দর্শকরা পোড়ামন ২, ইন্সপেক্টর নটি কে ও বেঙ্গলি বিউটির মত একদম সদ্য মুক্তি পাওয়া সিনেমাগুলোও দেখতে পাবেন এখানে। আর বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে দেশের জনপ্রিয় ৪ নির্মাতার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র।

 

ভালোবাসা, পারিবারিক আবহ, সম্পর্কের টানাপোড়নের গল্প নিয়ে এই সময়ের জনপ্রিয় অভিনেতা সিয়াম ও পূজা চেরী জুটির প্রথম সিনেমা ‘পোড়ামন ২’। দর্শক নন্দিত মুভিটি বায়োস্কোপ প্রাইম এ মুক্তি পাওয়া প্রথম সিনেমা। সাথে থাকছে জনপ্রিয় জুটি- জিত এবং নুসরাত ফারিয়া অভিনীত কমেডি, অ্যাকশন আর রোGP_Bioscope Prime.jpgমান্সের মুভি ‘ইনস্পেক্টর নটি কে’।

বায়োস্কোপ প্রাইমে আরও থাকছে ভিন্নধারার সিনেমা ‘বেঙ্গলি বিউটি’। সত্তরের দশকের গল্পকে পর্দায় নিপুণভাবে তুলে ধরেছেন পরিচালক রাহশান নূর, সাথে আছেন অভিনেত্রী মুমতাহিনা টয়া। অন্য ধাঁচের ভালোবাসার এই গল্পটা শিগগিরই আসছে  বায়োস্কোপ প্রাইমে ।

এছাড়াও বায়োস্কোপ অরিজিনালস-এর চার গুণী নির্মাতার চারটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র আসছে চলতি মাসের মাঝামাঝি সময়ে।পরিচালনায় থাকছেন অনিমেষ আইচ, নুহাশ হুমায়ূন, গিয়াসউদ্দীন সেলিম ও মাহমুদুর রহমান হিমি। এরমধ্যে প্রথমেই আসবে মাহমুদুর রহমান হিমির পরিচালনায় তাহসান ও মেহজাবীন অভিনীত ‘নিঃশ্বাস’। রোম্যান্টিক ঘরানার ফিল্মটি দিয়েই বায়োস্কোপ অরিজিনালস-এর দিয়ে এই যাত্রা শুরু হবে।

একদল নতুন অভিনয়শিল্পী নিয়ে তৈরি হয়েছে নুহাশ হুমায়ুন এর স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্র ‘পিজ্জাভাই’। তারপরেই আসবে পরীমনিকে নিয়ে গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের গা ছমছমে রোমাঞ্চকর এক গল্প ‘প্রীতি’। সবশেষে  মুক্তি পাবে অনিমেষ আইচের পরিচালনায়, নুসরাত ইমরোজ তিশা ও আসিফ আজিমের যুগলবন্দিতে গল্প ‘রাত’। বিজ্ঞপ্তি

 

এই বিভাগের আরো সংবাদ