বাইক কেনার জন্য সিটি ব্যাংক লোন দিবে
শনিবার, ১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বাইক কেনার জন্য সিটি ব্যাংক লোন দিবে

সিটি ব্যাংক সম্প্রতি মোটরসাইকেল ক্রয়ের জন্য ‘সিটি বাইক লোন’ সেবা চালু করেছে। প্রাথমিকভাবে ঢাকা শহরে সিটি ব্যাংকের সঙ্গে সম্পৃক্ত ডিলারদের শোরুম থেকে বাইক লোনের এই সুবিধা পাওয়া যাবে। এজন্য ক্রেতাকে ব্যাংকের কোনো শাখায় যাওয়ার প্রয়োজন নেই। মাসিক কিস্তির মাধ্যমে ক্রেতারা এ সুবিধা ভোগ করতে পারবেন।

বুধবার সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে ডিলারগণের উপস্থিতিতে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সোহেল আর. কে. হুসেইন উক্ত লোনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

একজন ক্রেতা মোটরসাইকেল মূল্যের ৮০% পর্যন্ত লোন সুবিধা পাবেন। লোন পরিশোধের জন্য সর্বাধিক ২৪ মাস পর্যন্ত কিস্তির সুবিধা পাবেন।

ব্যাংকের সিইও সোহেল আর. কে. হুসেইন বলেন, মোটরসাইকেলের চাহিদা দিন দিন বাড়ছে। মানুষ এখন স্বল্প সময়ে স্বল্প খরচে কর্মস্থলে যেতে চায়। পার্শ্ববর্তী দেশসমূহেও একই প্রবণতা দেখা যাচ্ছে। মানুষের এই ক্রমবর্ধমান চাহিদাকে পূরণ করার জন্য আমরাই সর্বপ্রথম বাংলাদেশে এই লোন সুবিধা প্রদানের সিদ্ধান্ত নিয়েছি।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সিটি ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং মোঃ অরূপ হায়দার, হেড অব টু হুইলার লোন মোহাম্মদ মোজাম্মেল হকসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অর্থসূচক/এসকে

এই বিভাগের আরো সংবাদ