ArthoSuchak
সোমবার, ৩০শে মার্চ, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page
২১ আগস্ট গ্রেনেড হামলা

রায়কে ঘিরে বিএনপি নাশকতা করলে ছাড় নয় : কাদের

২১ আগস্ট গ্রেনেড হামলার রায়কে ঘিরে বিএনপি সহিংসতা, নাশকতার চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন। মঙ্গলবার রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ে আল-রিয়াদ এক্সপ্রেস বাসের যাত্রা উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন মন্ত্রী।

আইন প্রয়োগকারী সংস্থা কঠোর অবস্থানে আছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি এটাকে নিয়ে যদি কোন সমস্যা তৈরি করতে চায়, যদি সহিংস নাশকতা করতে চায়, সেটাকে কোনো প্রকার ছাড় দেওয়া হবে না। আমরা জানি এই মামলার রায় নিয়ে তারা এখন থেকে বড় ধরনের নাশকতা ও সহিংসতার পরিকল্পনা নিচ্ছে।

২০১৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলার জন্য বিএনপিকে দায়ী করে কাদের বলেন, সবাই জানে এর মাস্টারমাইন্ড হচ্ছে হাওয়া ভবন, তারেক জিয়া। এখন সত্যকে আঁড়াল করে লাভ নেই। তারপরও আমরা এই ব্যাপারে রায়ের আগে কোন কমেন্ট করতে চাই না। কিন্তু ন্যায় বিচার যেন আমরা পাই। আমরা ন্যায় বিচার প্রত্যাশা করি আদালতে।

তিনি বলেন, আমি নিজেও তো এই হামলায় আহত হয়েছি। আমাদের নেত্রীর একটা কানের শ্রবণ শক্তি চলে গেছে। আইভি রহমানসহ ২৪ জনের প্রাণের প্রদীপ চিরদিনের মতো নিভে গেছে।

অর্থসূচক/এসকে

এই বিভাগের আরো সংবাদ