বল খুঁজতে গিয়ে মিললো কঙ্কাল
বুধবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বল খুঁজতে গিয়ে মিললো কঙ্কাল

রাস্তায় খেলার সময় বল গিয়ে পড়ছিল পাশের বাড়ির ছাদে। বল খুঁজতে সেই ছাদে গিয়ে মিলল কি না শিশুর কঙ্কাল! দিল্লির কাছেই গরিমা গার্ডেন এলাকায় এই ঘটনা নিয়ে রীতিমতো তোলপাড় শুরু হয়েছে।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের সূত্রে জানা যায়, কঙ্কালটি একটি কাঠের বাক্সের মধ্যে লুকিয়ে রাখা ছিল।

মনে করা হচ্ছে, কঙ্কালটি বছর দেড়েক আগের অপহৃত এক শিশুর। নাম মহম্মদ জইদ। জামা কাপড় দেখে জইদের বাবার দাবি, কঙ্কালটি  তাঁর অপহৃত সন্তানের। কিন্তু ঘনীভূত হচ্ছে রহস্য। বাড়ির ছাদে এতদিন ধরে মৃতদেহ পড়ে থাকার পরেও কেউ বুঝতে পারল না কেন? নাকি সব জেনেও চেপে যাওয়ার চেষ্টা হয়েছিল? এমনই সব প্রশ্নের উত্তর খুঁজতে শুরু হয়েছে তদন্ত।

প্রতীকী ছবি।

জানা গিয়েছে, ২০১৬ সালের ১ ডিসেম্বর মুহম্মদ জায়েদ যখন নিজের বাড়ি থেকে নিখোঁজ হয়, সে সময় তাঁর বয়স ছিল মাত্র চার। দিন কয়েক বাদেই জায়েদের বাবাকে ফোন করে বলা হয়েছিল, ছেলেকে ফিরে পেতে হলে আট লক্ষ রুপি মুক্তিপণ দিতে হবে। এ ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়। কিন্তু তারপরেও জায়েদের সন্ধান মেলেনি।

যে বাড়ির ছাদ থেকে সোমবার সকালে কঙ্কাল উদ্ধার হয়েছে, তা জইদের বাড়ি থেকে খুব বেশি দূরে নয়। স্থানীয়দের মুখ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে জায়েদের বাবা দেখেন, শিশুর কঙ্কালে যে পোশাক রয়েছে, সেটা তাঁর ছেলের। ময়নাতদন্ত এবং ডিএনএ পরীক্ষার জন্য কঙ্কালটি পাঠানো হয়েছে বলে পুলিশের তরফ থেকে জানানো হয়েছে।

অর্থসূচক/এসবিটি

এই বিভাগের আরো সংবাদ